ময়মনসিংহের বিভাগের অর্ন্তগত নেত্রকোনা ন্যান্সি নিজ বাড়ী ছেড়ে দিবেন করোনা রোগিদের চিকিৎসার জন্য,,

বিনোদন

ইসমাইল হোসেন ময়মনসিংহ প্রতিনিধি:
ক’দিন আগেবলিউড তারকা শাহরুখ খান,সনো সুদ ও আয়েশা টাকিয়া করো’নায় আ’ক্রান্ত রোগীদের সেবা দেয়া চিকিৎসাকর্মীদের নিজেদের পাঁচ তারকা হোটেলে ওঅফিস ছেড়ে দিয়েছেন। ভা’রতীয় গণমাধ্যমের পাশাপাশি দেশের গণমাধ্যম ও সে খবর ফলাও করে প্রচার করেন ।
এবার বাংলাদেশ এমন দৃষ্টান্ত স্থাপন করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তিনি জানান নেত্রকোনায় অবস্থিত তার ডুপ্লেক্স বাড়ী করো’না আ’ক্রান্ত রোগি ও চিকিৎসাকর্মীদের জন্য ছেড়ে দেবেন।
ন্যান্সি বলেন, নেত্রকোনায় ওনার  একটি ডুপ্লেক্স বাড়ী রয়েছে । বাড়ীটি করো’না রোগী কিংবাযোদ্ধাহতদের জন্য ছেড়ে দেওয়ারসিদ্ধান্তনিয়েছে । যেহেতু বর্তমানে দেশ এক ক্রান্তিকাল অ’তিক্রমকরছে -তাই বাড়ীটি জন স্বার্থে ছেড়ে দিবেন। এ তে করে যদি কারও উপকারেআসে-তাহলেসেটিই হবে ওনার  জন্য একটি বড় পাওয়া।’

করো’না ভাই’রাসের ক্লান্তিকালে যতদিন দরকার ততদিনের জন্য বাড়ীটি প্রশাসন জনস্বার্থে ব্যবহার করতে পারবেন বলে জানান ন্যান্সি।
বিষয়টি নিয়ে ইতোমধ্যে নেত্রকোনার জে’লা প্রশাসক মঈনুল ইস’লামের সঙ্গে কথা হয়েছে ন্যান্সির। কি’ভাবে বাড়িটি কাজে লাগাবেন সেটা তিনি ভাবছেন এখন। ন্যান্সি বলেন বাড়ীটি করোনারোগীর চিকিৎসকদের জন্য   কাজে লাগানো হবে। প্রশাসন চাইলে আইসোলেশনের জন্যও কাজে লাগাতে পারেন ।  দেশে ক্রমেই বাড়ছে করোনা ভাই’রাসে আ’ক্রান্তদের সংখ্যা – ইতোমধ্যে নেত্রকোনায় মোট ২৪ জন করোনা আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আ’ক্রান্তদের মধ্যে জেলার বারহাট্টা উপজে’লায় ১০ জন, নেত্রকোনা সদরে ৪ জন, খালিয়াজুরী উপজেলা ‘৪ জন, কেন্দুয়া উপজেলা ১ জন, মোহনগঞ্জ উপজেলা ২ জন, কলমাকান্দা উপজে’লায় ২ জন ও আটপাড়া উপজে’লায় ১ জন। সবার চিন্তা করে,মানবিক সিদ্ধান্ত নিয়েছেন দেশের জন প্রিয় এই গায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *