নোবেলের নিজের প্রথম কম্পোজিশনের গান ‘তামাশা’র

বিনোদন

সকালের বাংলা ডেস্কঃ যেই গানের জন্য একের পর এক বিতর্কে জড়িয়েছিলেন গায়ক নোবেল, সেই গান চূড়ান্ত ফ্লপ করলনিজের প্রথম কম্পোজিশনের গান ‘তামাশা’র রিলিজ নিয়ে বহুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচার করছিলেন নোবেল। সেই প্রচার করতে গিয়েই একাধিকবার এমন আপত্তিকর মন্তব্য করেছেন যে তাঁর উপর চটে রয়েছে দুই বাংলার মানুষই। আর তার প্রতিফলন হলো গানটির মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে।
সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নিজের প্রথম গান তামাশা। কিন্তু ইউটিউবে লাইকের সংখ্যাকে ছাড়িয়ে গেল ডিজলাইক এর সংখ্যা। আর কমেন্ট সেকশন নিয়ে তো কোনো কথা বলারই প্রয়োজন পড়ে না। সেখানে চোখ রাখলেই বোঝা যায় এককালীন ভক্তদেরও হেটারে বদলে দিয়েছেন খোদ নোবেল। তাঁরা বাংলাদেশের এই গায়কের বেপরোয়া আচরণের জন্য তাঁর গান কেউ গ্রহণ করছেন না।গানের প্রচার করতে গিয়ে একবার বিখ্যাত লেজেন্ডদের অপমান করেছেন নোবেল। বলেছেন বাংলা গানের জগতে লেজেন্ডরা সেভাবে কিছুই করতে পারেননি। তিনি লেজেন্ডদের গান শেখাবেন বলেও দাবি করেছেন। এতেই তাঁর উপর ক্ষুব্ধ হন তার অনুরাগীরা। এমনি করে কমতে থাকে নোবেলের ভক্তের সংখ্যা।এখানেই থামেননি নোবেল। এর পরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে পোস্ট করেন নিজের ফেসবুকে। যদিও এর জন্য পরে ক্ষমা চেয়ে বলেন সমস্তটাই নাকি তিনি তাঁর গানের প্রচারের জন্য করছিলেন। এছাড়াও এর মধ্যেই খবর প্রকাশ্যে আসে যে ৭ মাস আগে গোপনে নাকি বিয়ে করেছেন নোবেল। আর স্ত্রীর উপরে নাকি তিনি মারধর করেন বলে অভিযোগ। আর এই সমস্ত খারাপ রেকর্ডের প্রতিফলন গিয়ে পড়েছে তার নতুন গান তামাশার উপর। শ্রোতারা সেখানে ক্ষোভ উগরে দিয়েছেন। এখন দেখার আর এতে নোবেলের শিক্ষা হয় কিনা।

উল্লেখঃ সম্প্রতি নরেন্দ্র মোদী সম্পর্কে একটি কুরুচিকর পোস্ট করেছিলেন নোবেল। ত্রিপুরা পুলিশের কাছে প্রধানমন্ত্রীর নামে কুরুচিকর পোস্ট করা অভিযোগ দায়ের হয়েছে। সুমন পাল নামে ত্রিপুরার এক বাসিন্দা এই অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে খবর, অভিযোগ বাংলাদেশ হাইকমিশন ও ত্রিপুরা জেলা পুলিশ সুপারের কাছে পাঠানো হয়েছে। একাধিক মামলায় নোবেলের বিরুদ্ধেঅভিযোগ দায়ের হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৫০০/৪/৫ ও ১৫৩ ধারায় মামলা করা হয়েছে বলে। এই অভিযোগের ভিত্তিতে, ভারতে নোবেল এলেই তাঁকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ। আর সেই বিতর্কে পড়ে শেষমেশ ভারতের মানুষের কাছে ক্ষমা চেয়ে নিলেন সঙ্গীত শিল্পী নোবেল।

সূত্রঃ K24/7.C

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *