আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসের ঈদের উপহার সামগ্রী বিতরণ

রাজনীতি

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্ব ব্যাপী নভেল করোনা ভাইরাসের মহামারীর দুর্যোগে ও ঈদুল আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরন শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান (আনিস)। তিনি নিজ অর্থায়নে মরনঘাতি করোনা ভাইরাস(কোভিড-১৯) দুর্যোগে, ঈদুল আযহা উপলক্ষে বানারীপাড়া উপজেলায় কর্মহীন শ্রমজীবী অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করেছেন।

ধারাবাহিক বিতরনের প্রথম দিনে বানারীপাড়ার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান হাওলাদার,সহসভাপতি সাহেব আলী হাওলাদার,খলিল বালী,সবুর মল্লিক,সাধারণ সম্পাদক মো.সুলতান হোসেন মীর,যুবলীগ নেতা জসিম মীরের সহযোগীতায় ২৬ জুলাই সকাল ১০টায় বানারীপাড়া উপজেলা পৌর শহরের ফেরিঘাটে অবহেলিত কর্মহীন,অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদুল আযহার উপহার সামগ্রী বিতরণ করা হয়। পবিত্র ঈদুল আযহা সামনে রেখে করোনায় বিপর্যস্ত এলাকার অসহায় মানুষের জীবন বাচাঁনোর তাগিদে প্রত্যেককে চাল,ডাল,তেল,আলু,পেয়াজ ও সাবান বিতরন করা হয়।

এবিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান ঈদুল আযহা ও মহামারি নভেল করোনায় বিপর্যস্ত মানুষকে ধারাবাহিক ভাবে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার কর্মহীন ও অসহায় মানুষদের ঈদুল আযহার উপহার সামগ্রী পৌছে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *