লামায় উপজেলা নির্বাহী অফিসারের বিদায় ও সংবর্ধণা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম

ইসমাইলুল করিম লামা (বান্দরবান) প্রতিনিধি :

লামা উপজেলা নিবার্হী অফিসার নূর এ জান্নাত রুমির বিদায় ও সংবর্ধণা অনুষ্ঠান আয়োজন করেন, লামা পৌরসভা। আজ রবিবার (২৬ জুলাই ) বিকেলে ৪টায় লামা পৌরসভার হলরুমে, তাকে বিদায় ও সংবর্ধনা দেওয়া হয়।
 লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য কালে,  উপজেলা নির্বাহী অফিসারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
বিদায় ও সংবধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বিদায়ী অতিথি ইউএনও নূর-এ-জন্নাত রুমি,পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার, মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান মিন্টু সেন,উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র হোসেন বাদশা, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিক, সহ ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কর্মকর্তা কর্মচারী গণ, লামা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো.শাহীন  ও ছাত্রলীগ, যুবলীগ,সাংবাদিক সহ প্রমুখ।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি  বলেন, আপনারা আমার সকল কাজে সহযোগিতা করেছেন। লামা উপজেলায় আমার কর্মকালীন সময়ে আমাকে  বিভিন্ন ভাবে সহযোগিতার জন্য সকল জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *