পবিত্রঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন- সাবেক এমপি- সেলিনা বেগম স্বপ্না ।

রাজশাহী

আজিজুর রহমান মুুুন্না সিরাজগঞ্জ ঃ

আগামী শনিবার (১আগস্ট-২০২০) পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন উপলক্ষে সিরাজগঞ্জ জেলাবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন – সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সাবেক এমপি ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী, জনদরদী, সাদা মনের মানুষ মোছাঃ সেলিনা বেগম স্বপ্না।

তিনি বলেন, ঈদ- উল-আযহা মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভাতৃত্বের বন্ধনে। শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন জাগ্রত হোক প্রতিটি দিন, আর তা শুরু হোক ঈদ দিয়ে । তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস এবং বন্যার কারনে এবার মানুষের কোরবানি ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে।
তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে, মুুখে মাস্ক পড়ে, নিয়ম মেনে, আপনাদের নিজ নিজ মসজিদে কোরবানি ঈদের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাড়িয়ে ঈদ-উল আযহা ‘র আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলেন।
ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা। সবার জন্য ঈদ মোবারক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *