লামা’র ফাইতংয়ে ইয়াবা ও গাঁজা সহ সালাহ উদ্দীন নামের ১ মাদক কারবারী আটক

ক্রাইম রিপোর্ট


ইসমাইলুল করিম লামা (বান্দরবান) প্রতিনিধি :

লামা ফাইতংয়ের সালাহ উদ্দিন (৩২) নামে ৭পিস ইয়াবা ট্যাবলেট এবং ৭ পিস পুরিয়া গাঁজা সহ১ জনকে আটক করছে ফাইতং পুলিশ ফাঁড়ি ফাইতং পুলিশ ফাঁড়ির সাধারণ ডায়রি ৬১৪,বৃহস্পতিবার বিকাল ৫টা৪০মিনিটে (৩০জুলাই২০ইং) মূলে সঙ্গীয় ফোর্সসহ ফাঁড়ি এলাকায় অর্থাৎ ৭নং ফাইতং ইউনিয়ন খেদারবান ভাঙ্গাব্রিজ এলাকায় বিশেষ অভিযোগ পরিচালনা করে ধরা পড়ে।
ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ নজরুল ইসলাম বলেন,৫.২০ মিনিট ঘটিকায় সময় ফাইতং বাজারে অবস্থান কালে গোপন সূত্রে জানিতে পারি যে, লামা থানাধীন ৭নং ফাইতং ইউনিয়ন খেদারবান ভাঙ্গা ব্রীজের আব্দুল সালামের চা দোকানের সামনে ইট সলিং রাস্তার উপর একজন যুবক লোক মাদকদ্রব্য বিক্রিয়ের উদ্দেশ্য অবস্থান করতেছে। উক্ত সংবাদ টা আমাকে অবগত করে পরে আমি সহ ফাঁড়ি ফোর্স নিয়ে সালাহ উদ্দিন (৩২) নামে এক যুবক কে আটক করি,তার ঠিকানা ফাইতং ৪নং ওয়ার্ড বুড়ির চিকন ঘোনা ।
সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে ৫.৪০ মিনিটের ঘটিকায় সময় উক্ত স্থানে পৌছিয়ে পুলিশের উপস্থিত টের পাইয়া একজন লোকজন দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্স ও স্হানীয় লোকজনের সহায়তায় তাহাকে আটক করি, ফাইতং পুলিশ ফাঁড়িতে নিয়ে আসি, পরে অভিযান পরিচালনা শেষে লামা থানায় আসামি কে পাঠানো হয়। তিনি বলেন রাতে মামলা হবে লামা থানায়,
পরে এলাকার স্থানীয় কই একজন জানান সংবাদ কর্মীদের কে আমরা এই যুবক দেখে সন্দেহ করে চেক করে এই জিনিস গুলো পেয়েছি, তার পরে ওয়ার্ড প্রতিনিধি কে কল দিয়ে জানায় ওয়ার্ড প্রতিনিধি পরে পুলিশ ফাঁড়িতে জানাচ্ছি আমি কিছুক্ষণ পরে পুলিশ এসে ঘটনা সত্যতা নিশ্চিত করে এই যুবক কে আটক করে পুলিশ ফাঁড়ি তে নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *