ঢাকা ৭৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলরের উদ্যোগে ব্লিচিং পাউডার ও বর্জ অপসারণ ব্যাগ বিতরন , সহযোগিতায় ইয়াং ইউনীটি ।

ঢাকা

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন এর নব গঠিত ৭৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এর উদ্যোগে ইয়াং ইউনীটিস সেচ্ছাসেবক টিমের সহযোগিতায় ঢাকার খিলগাঁও বাসাবো সংলগ্ন নয়াবাগ , কুসুমবাক  ১নং রোড দক্ষিন গাঁও এলাকায় ব্লিচিং পাউডার ও বর্জ অপসারণ ব্যাগ বিতরন করেন।

 এর আগেও করোনা মহামারী লকডাউন সময়   এই স্বেচ্ছাসেবক সংগঠন  নিজস্ব অর্থায়নে জনসাধারণের  জন্য  কাজ করে আসছে  ব্লিচিং পাউডার ছিটানো,  ত্রাণ বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে।

ইয়াং ইউনীটিস সেচ্ছাসেবক টিমের মুখপাত্র নাজমুল করিম সাথে সাংবাদিকের কথা হয়, তিনি বলেন আমাদের মুখ্য উদ্দেশ্য আমাদের আশেপাশে যারা আছে তাদেরকে সহযোগিতা করা  ।  আমাদের পরিশ্রমে যদি মানুষের উপকার হয় এতেই আমরা সন্তুষ্ট আরো বলেন আমাদের দেখে আরো পাঁচটা তরুণ সংগঠন যেন অনুপ্রেরণা পায়  ।

ইয়াং ইউনীটি সেচ্ছাসেবক টিমের আয়োজক নাজমুল করিম ও অন্যান্য সদস্য বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ একযোগে কাজ করে । এই স্বেচ্ছাসেবক টিমের জন্য দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন মুখপাত্র নাজমুল করিম ::

                                         জয় হোক মানবতার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *