সাদা পোশাকেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে টলিউডের দুই নায়িকা

বিনোদন

সকালের বাংলা ডেস্কঃ- সাদা শান্তির প্রতীক। সাদা এমন একটা রং যার দিকে তাকালে মুহূর্তে চোখের কিছুটা আরাম হয়। আবার সবার মাঝে উজ্জ্বল হয়ে নিজেকে মেলে ধরতেও সাদা রং এর জুড়ি মেলা ভার। আর সেই সাদা পোশাকেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে টলিউডের দুই নায়িকা।

ঋতাভরী চক্রবর্তী ও পায়েল সরকার। সম্প্রতি অভিনেত্রী ঋতাভরী ও পায়েল দুজনেই সাদা রঙের আউটফিটে বোল্ড ফটোশুট করেছেন। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছেন দুজনেই। ২ টলি নায়িকারই ভক্তের সংখ্যা অগণিত। তাই ছবিগুলি মুহূর্তে ভাইরাল হতে সময় লাগেনি।

ভক্তরাও তাঁদের এই অবতারে দেখে মুগ্ধ। ঋতাভরী একটি সাদা রংয়ের ব্লেজার পরেছেন। তার সঙ্গে রয়েছে কানে মানানসই দুল। ব্লো-ড্রাই করা হেয়ার এবং যথাযথ মেকআপ তাঁর এই লুককে পরিপূর্ণতা দিয়েছে। সাহসী অবতার হলেও ঋতাভরীর মিষ্টি হাসি এই ছবিটিকে সম্পূর্ণ করে তুলেছে। ক্যাপশনে অভিনেত্রী টেলর সুইফটের একটি গান কোট করেছেন। টেলর সুইফটের ‘শেক ইট অফ’ এই গানটি খুবই জনপ্রিয়। অন্যদিকে পায়েল সরকার একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ফটোশুট করেছেন।শুধুমাত্র একটি সাদা রঙের টি শার্ট পরে ছবিটি তুলেছেন তিনি। রেট্রো হেয়ার স্টাইল এই লুকে মানানসই। পুরো লুকটি আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করেছেন পায়েল। ক্যাপশনের লিখেছেন, “নিজের অনন্যতা থেকেই সবথেকে অভূতপূর্ব সৌন্দর্যের সৃষ্টি হয়।” ঋতাভরী ও পায়েলের ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়।

ঋতাভরী কে শেষ দেখা গিয়েছে ব্রহ্মা জানে গোপন কম্মটি ছবিতে। এই ছবিতে ঋতাভরীর চরিত্রটি দর্শকদের খুবই পছন্দ হয়েছে। অভিনেত্রী অভিনয়েও মুগ্ধ করেছেন তার অনুরাগীদের। অন্যদিকে পায়েলকে শেষ দেখা গিয়েছে হইচইয়ের ওয়েব সিরিজ শব্দজব্দ-তে। রজত কাপুরের বিপরীতে পাল্লা দিয়ে অভিনয় করেছেন পায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *