জুড়ীর ৪ শিক্ষার্থী প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ডের জন্য মনোনীত

শিক্ষা


 মোঃ জাকির হোসেন জুড়ী মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজার জুড়ীত ২০১৯ সালে প্রেসিডেন্ট’স স্কাউট   এর জন্য জুড়ী উপজেলার চারজনসহ মৌলভীবাজার জেলার ৫ জন স্কাউট চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। গত ১৭ জুলাই ঢাকায় সারাদেশের স্কাউটদের অংশগ্রহণে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (১৪ অক্টোবর) ঘোষিত ফলাফল অনুযায়ী মৌলভীবাজার জেলা থেকে ৫ জন স্কাউট চূড়ান্তভাবে মনোনীত হন। এর মধ্যে জুড়ী উপজেলার চারজন এবং মৌলভীবাজার সদরের একজন।
জুড়ী উপজেলা থেকে মনোনীতরা হলেন- জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের স্কাউট, উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের হরিরামপুর নিবাসী ইন্দ্রমোহন সূত্রধরের মেয়ে সুপ্রিয়া সূত্রধর ঐশী, একই ইউনিয়নের কালনীগড় নিবাসী প্রণয় রঞ্জন দাসের ছেলে প্রাঞ্জল দাস, জায়ফরনগর ইউনিয়নের জাঙ্গিরাই গ্রামের বাসিন্দা মুজিবুর রহমান আজিজির ছেলে আব্দুল্লাহ আল মাহি আজিজি এবং একই ইউনিয়নের জায়ফররনগর উচ্চ বিদ্যালয়ের স্কাউট, জায়ফরনগর গ্রামের বাসিন্দা মতছিন আলীর ছেলে মোস্তাফিজুর রহমান।
অপরদিকে মৌলভীবাজার দরগাহ মহল্লার বাসিন্দা মো. গুলজার হোসাইন খানের ছেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের স্কাউট মো. আব্দুল্লাহ মেহবুব খান মনোনীত হন। ৫ জন স্কাউট চূড়ান্তভাবে মনোনীত হয়া এলাকাবাসী অনেক খুশি ও সার্বিক উন্নয়নের কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *