লামা’র আজিজনগরে পানিতে ভাসছে এক উপজাতি লাশ

ক্রাইম রিপোর্ট

ইসমাইলুল করিম বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান জেলা লামা উপজেলা আজিজনগর পানিতে ভাসমান অবস্থায় ষাটোর্ধ উপজাতি বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর২০ইং) বেলা ১০টায় লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। 
ইউপি মেম্বার মো. জসিম উদ্দিন বলেন, উপজেলার আজিজনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাহাদুর ঝিরিস্থ জনৈক নূর মোহাম্মদ এর মাছের প্রজেক্টে লাশটি পাওয়া যায়।  
আজিজনগর পুলিশ ফাঁড়ির আইসি (এসআই) মনির উদ্দিন বলেন, লাশটি আজিজনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাট্টলী পাড়া মৃত মংজিরা ত্রিপুরার ছেলে জনচন্দ্র ত্রিপুরার (৬৩)। লাশটি উদ্ধার করে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। 
৫নং ওয়ার্ডের মেম্বার আবুল হাসেম বলেন, জনচন্দ্র ত্রিপুরা সবসময় মদ পান করত। ধারনা করা হচ্ছে রাতে মদ খেয়া যাওয়ার পথে গোদার পাড় হতে পিছলে পানিতে পড়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত করল প্রকৃত কারণ জানা যাবে। 
কাট্টলী ত্রিপুরা পাড়ার কারবারী নবচন্দ্র ত্রিপুরা বলেন, নিহত জনচন্দ্র ত্রিপুরার ২ ছেলে ১ মেয়ে ও স্ত্রী রয়েছে। সে প্রচুর মদ পান করত। 
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লামা থানা থেকে আরো পুলিশ পাঠানো হয়েছে। আমরা গুরুত্ব দিয়ে বিষয়টি দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *