রাণীশংকৈলে নারী ধর্ষণ নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রংপুর

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি ।
বন্ধ হোক নারী নির্যাতন নিষিদ্ধ হোক দেশের উন্নয়ন । নারির প্রতি সহিংসতা নিরসনে ,আপনার পুলিশ আপনার পাশে । এই স্লোগানকে সামনে রেখে নারী ধর্ষণ নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ । রাণীশংকৈল পৌরসভার বিট  ৬,৭,৮,৯, নং ওয়ার্ডের আয়োজনে এক সমাবেশে অনুষ্ঠিত হয়েছে । 

(১৭ অক্টোবর শনিবার)  সকাল ১০ ঘটিকার সময়  রানীশংকৈলে কেন্দ্রীয় হাই স্কুল হল রুমে মহিলা কলেজের পেন্সিপাল তফিল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাণীশংকৈল  সিনিয়র সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, পৌর আঃ লীগের সাঃ সম্পাদক রফিকুল ইসলাম, ঠাকুরগাঁও জজ কোর্টের এডভোকেট আসাদুজ্জামান রনি, সহকারী উপ পুলিশ পরিদর্শক বুলু মিয়া, কেন্দ্রীয় হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শুসিল চন্দ্র বর্মন, প্রধান শিক্ষক পূর্ব কালুগাঁও শাহেরুল ইসলাম,৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাদেকুল ইসলাম, ৭ নং ওয়ার্ড মহিলা পৌর কাউন্সিলর পদপ্রার্থী শামসুল নাহার, প্রমুখ । 
বক্তব্য প্রদান কালে এক স্কুল ছাত্রী ও কলেজ ছাত্রী বলেন শুধু নারিরা ধর্ষণ হচ্ছে দেশে তা নয় ছোট ছোট শিশুদের ছাড় দেওয়া হচ্ছে না। এটি যেন প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয় । এতে প্রধান অতিথি বলেন দেশে ধর্ষণের শিকার একের পর এক নারি ও শিশু । এটিকে লক্ষ্য করে বাংলাদেশের রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রথম ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড হিসেবে ঘোষণা দিয়েছেন । আপনাদের ছেলে মেয়েকে আপনারাই দেখবেন কখন কার সঙ্গে ঘুরাফেরা করে সেদিকে খেয়াল রাখুন । আমরা পুলিশ আপনাদের পাশে আছি । সন্ধার পর যদি কোন ছেলে মেয়ে অযথা বাইরে ঘোরাফেরা করে তার বিরুদ্ধে প্রশাসনিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *