পাওনা টাকা চাইতে যুবক কে মেরে আহত করে ও হত্যার হুমকি দেয়

ক্রাইম রিপোর্ট

মোঃ আলমগীর মোল্লা কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার ভাদগাতী এলাকায় পাওনা টাকা চাওয়ায়  সানি আলম (২৪) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে খঞ্জনা গ্রামের আদেল. নাহিদ ও  ইমন।
ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায়   ভাদগাতী লাল মিয়া ও রহিমের দোকানের সামনে এ ব্যাপারে  রোববার রাতে ওই যুবকের   বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।আহত সানি আলম ভাদগাতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। সে রাজ মিস্ত্রির শ্রমিক হিসেবে কাজ করে।হামলাকারীরা হলো, কালীগঞ্জ পৌরসভার খঞ্জনা গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আদেল (২৬) ও নাহিদ (২৫) এবং একই এলাকার মনসুর আলীর ছেলে ইমন (২২)।

আহত সানির বাবা সিদ্দিকুর রহমান বলেন, ”বিকেলে বড়নগর এলাকায় সানি পাওনা পাঁচশ টাকা চাওয়াতে আদেলর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে স্থানীরা  প্রাথমিক ভাবে মিমাংসা করে  যার যার বাড়ি পাঠিয়ে দেন।
পরে ঐদিন সন্ধ্যায়  আমাদের বাড়ির পাশে লাল মিয়া ও রহিমের মুদি দোকানে সানি বসা থাকা অবস্থায় আদেল ও তার ভাই নাহিদ এবং অপর সহযোগী মাদকাসক্ত ইমন এসে সানির উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের কাছে থাকা ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত  করে সানির মুখ ও ঠোঁট কেটে গুরুতর রক্তাক্ত  জখম করে।
 খবর পেয়ে এলাকার লোকজন আসতে দেখে  ইমন তার কোমর থেকে অস্ত্র বের করে সানিকে হত্যার হুমকি দিয়ে তারা পালিয়ে যায়। পরে সানিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 এ বিষয়ে কালীগঞ্জ থানার  উপ-পরিদর্শক  মনিরুজ্জানর কছে ঘটনার সততা পাওয়া গেছে। ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *