আরও বেশি জনপ্রিয় হয়েছেন দিশা।

বিনোদন

দৈনিক সকালের বাংলা ডেস্কঃ বলা যায় পৃথিবীতে খুব অল্প দিন সোশ্যাল মিডিয়াতে পা রেখেই যথেষ্ট জনপ্রিয় হয়েছেন দিশা পাটানি। অভিনয় এর পাশপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় হওয়ার কারণেই খুব অল্প সময়ে জন সাধারণের কাছে পৌঁছে গিয়েছেন প্রিয় তারকা হিসাবে। আর বিশেষ করে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে কাজ করার পরে আরও বেশি জনপ্রিয় হয়েছেন দিশা।
তবে কেবল অভিনয়ের জন্যই নয় নিজের ব্যক্তিগত জীবন ও সোশ্যাল জীবনের কারণেও যথেষ্ট আকর্ষণের থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি ঘুরতে গিয়ে বেশ কিছু নিজের ছবি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। আর তাই এই মুহূর্তে চর্চার বিষয়
ব্যক্তিগত ভাবে যথেষ্ট বোল্ড দিশা। বিকিনি থেকে শুরু করে সব ধরনের পোশাকেই তাকে সমান সাবলীল লাগে। সিনেমার শুটিং হোক বা ঘুরতে যাওয়া সব ক্ষেত্রেই তিনি ছবি তুলতে এবং টা নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে যথেষ্ট ভালবাসেন।

সম্প্রতি তিনি গিয়েছিলেন মলদ্বীপে টাইগার শ্রফের সঙ্গে। সেখানে গিয়ে তার তোলা বেশ কিছু ছবি এই মুহূর্তে দর্শকদের কাছে প্রধান আকর্ষণের বিষয়।
বরাবর টাইগারের সঙ্গে তার সম্পর্ক যথেষ্ট আকর্ষণের। আর সেই কারণেই দর্শকদের কাছে আরও গুরুত্ব পেয়েছে এই ঘুরতে যাওয়া। যদিও ইতিমধ্যেই তিনি ফিরে এসেছেন মুম্বইতে।

তবে দর্শকদের মধ্যে এখনো জারি সেই আলোচনা। মলদ্বীপে কাটানো মুহূর্তের ছবি তিনি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে।
তবে সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করার পরেই ক্রমেই টা নিয়ে শুরু হয়েছে আলোচনা। ওই ছবিতে দেখা গিয়েছে সুন্দর একটি সাদা পোশাকে বসে রয়েছেন তার সামনে রয়েছে বেশ কিছু ফুল। আর সেই ছবিতে টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের কমেন্ট করাতে টা হয়ে উঠেছে আকর্ষণের বিষয়।

এর আগেও তিনি মালদ্বীপে বিকিনি পরিহিত বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন দিশা। আর যা যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। তবে এবারে তার ছবিতে টাইগার শ্রফের বোনের কমেন্ট নিয়ে দর্শকদের মধ্যে শুরু হয়েছে আকর্ষণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *