যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সিকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন মালেক সংসদের সকল সদস্যবৃন্দ

ঢাকা

নিজস্ব প্রতিনিধিঃ গতকাল ১০/১/২১ ইং তারিখ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ছিল। আর এই দিনটিতেই একজন বঙ্গবন্ধু প্রেমী রাজপথের লড়াকু সৈনিক কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সির জন্মদিন ছিল। এদিন অসহায় শিশুদের কে নিয়ে় সর্বপ্রথম সন্ধ্যার পর কেক কেটে নিজের জন্মদিনের আনন্দটুকু শিশুদের মুখে হাসি ফুটিয়ে উদযাপন করেন মালেক সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক মুন্সি।

 এরপর ঢাকা মহানগর দক্ষিণ এবং নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এবং মালেক সংসদের সকল কর্মীবৃন্দ কয়েক দফায় কেক কেটে মোঃ আব্দুল মালেক মুন্সীকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 এ সময় বিশেষ আকর্ষণ ছিল ওয়ায়েস করনী আদর্শ নগর এলাকার মোঃ রায়হান তার ইন্টানেট অফিসে আকর্ষণীয় একটি কেক তাকে সাথে নিয়ে কাটেন। কেকটিতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জের লৌহ মানব জনদরদী নেতা এমপি শামীম ওসমান, যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক  মুন্সী ও তার ছোট ছেলে আদরের ছবি ছিল।
এরপর নারায়ণগঞ্জ কথা অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক আরিফ হাওলাদার ও জাতীয় দৈনিক দেশ পত্রিকার সাংবাদিক রাহাদ হোসেন গরীব দুঃখী মানুষের বন্ধু মোঃ আব্দুল মালেক মুন্সীকে জন্মদিনের জন্য ফুলের শুভেচ্ছা জানিয়ে তাকে সাথে নিয়ে কেক কাটেন।
অনুষ্ঠানটি শেষ হয় আলোকসজ্জার ফানুস উড়িয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *