সয়দাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের কম্বল বিতরণ।

রাজশাহী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃঃ

সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ সয়দাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম ৩’শত শীতবস্ত্র কম্বল সয়দাবাদ ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ করেছেন।

সোমবার (১১জানুয়ারী) বিকেলে সয়দাবাদ ইউনিয়ন পরিষদ চত্বরে কম্বল বিতরণ

অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সয়দাবাদ ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা কে,এম হোসেন আলী হাসান – বক্তব্যে বলেন, করোনা কালীন সময়ে সবাই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনা মোকাবেলায় জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশেষ অবদান রাখছেন এজন্য সারা বিশ্বে সুনাম অর্জন করেছেন। আওয়ামী লীগ সরকার যখনি ক্ষমতায় আসে, তখনি দেশের দৃশ্যমান উন্নয়নের জোয়ার বয়ে যায়। আগামীতে এ উন্নয়নের ধারা বেগবান রাখতে জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থেকে সকলকে কাজ করার আহবান জানান । তিনি আরো বলেন, সয়দাবাদ ইউনিয়নকে উপশহরে পরিনত করা হবে। এ লক্ষ্যে ইকোনমিক জোন, শিল্পপার্ক, সড়ক ও রেলপথ প্রস্থস্তকরন করা সহ বহুমুখী উন্নয়নের কাজ করা হচ্ছে। সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলামের সততার সঙ্গে কাজ করায় তিনি তার অনেক প্রশংসা করেন। অনুষ্ঠানে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, ইউপি সচিব মোঃ আসলাম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউপি সদস্য খোরশেদ আলম খলিল,

যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, ইউপি সদস্য আব্দুল মান্নান, রাজুআহমেদ, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বাধীন, জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক সোহাগ ইসলাম পথিক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ ও ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম ।

অনুষ্ঠানের সভাপতি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম বলেন, আমি আপনাদের পাশে সুখে দুঃখে ছিলাম, আছি থাকবো ইনশাল্লাহ। আমার ব্যক্তিগত উদ্যোগে পর্যায়ক্রমে ইউনিয়নের সকল গরবী, দুস্থ, অসহায় সকল শীতার্ত মানুষকে শীত বস্ত্র বিতরণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *