শ্রীপুরে জাতীয় শ্রমিকলীগের  উদ্যোগে পৌর নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করার লক্ষে পথসভা

ঢাকা
শেখ জসিম (শ্রীপুর) গাজীপুর :
গাজীপুরের শ্রীপুরে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে  শ্রীপুর  পৌর  নির্বাচন  উপলক্ষে বারবার নির্বাচিত মেয়র  ,নৌকা প্রতীক মেয়র প্রার্থী আলহাজ্ব আনিছুর রহমান এর নির্বাচনের প্রচার- প্রচারণায় জাতীয় শ্রমিক লীগের শ্রীপুর উপজেলা শাখার পক্ষ থেকে শত শত (জাতীয় শ্রমিক লীগের) নেতা কর্মীদের নিয়ে পৌর নির্বাচনের প্রচার-প্রচারণায় শেষ সময়,প্রচারনার কাজ চালিয়ে যাচ্ছে  ।

জাতীয়শ্রমিক লীগের শিক্ষা সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  গাজীপুর জেলা ও সাধারণ সম্পাদক প্রার্থী শ্রীপুর উপজেলা শাখার শেখ জহিরুল ইসলাম জহির বি এ এর নেতৃত্বে জাতীয় শ্রমিক লীগের গাজীপুর জেলা ও শ্রীপুর উপজেলার নেতা কর্মীদের নিয়ে মাওনা  চৌরাস্তার মহা সিএনজি পাম্প থেকে মিছিল নিয়ে মাওনা চৌরাস্তা ফ্লাইওভার হয়ে স্টার সিএনজি থেকে মহা সি এন জি পর্যন্ত মিছিলটি শেষ করেন ।
এসময় শেখ জহিরুল ইসলাম  জহির বি এ জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয়  কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা কে এম আযম খসরু কে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন । ১৬ই জানুয়ারী  নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ১৩ ই জানুয়ারি ২০২১ ইং রোজ বুধবার সকাল ১১ ঘটিকা থেকে  বিকেল  ৪ ঘটিকা  পর্যন্ত  মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

 এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা কে এম আযম খসরু ও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খন্দকার মফিজুর রহমান লিটন প্রমুখ , এসময় গাজীপুর জেলা ও শ্রীপুর উপজেলা শাখার জাতীয় শ্রমিক লীগের সদস্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *