যুগান্তরের ২২ বর্ষে পদার্পন প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঢাকা

মোঃ আবুল কাশেমঃ

গাজীপুরের শ্রীপুরে র‍্যালি আলোচনাসভা ও ২২ পাউন্ড কেক কেটে যুগান্তর’র ২২ বর্ষে পদার্পন অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ১ফেব্রুয়ারি সোমবার দুপুর ১ টায় শ্রীপুর জেলা পরিষদ ডাকবাংলোয় যুগান্তর’র শ্রীপুর প্রতিনিধি আবদুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিছুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে বলেন সাংবাদিক জাতির বিবেক । সাংবাদিক সাধারণ মানুষের কথা তুলে ধরে এবং দেশকে উন্নয়নের দিকে ধাবিত করে। মানুষের ভুলটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে পারে। প্রধান অতিথির উদার মন নিয়ে বলেন  আমার ব্যক্তিগত ক্ষতি হয় এরকম সংবাদ প্রচার করুন তাতে আমি খুশি কিন্তু আপনাদের প্রতি আমার বিনয় সাথে বলছে উন্নয়নের ক্ষতি হয় এমনকি জনগণের ক্ষতি হয় এরকম সংবাদ প্রচার থেকে আপনাদের বিরত থাকার জন্য অনুরোধ করতেছি। তিনি আরো বলেন আজকে আমি বারবার নির্বাচিত হওয়ার ভূমিকা রয়েছে সাংবাদিকদের ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওনা হাইওয়ে থানার (ওসি) এ আর এম আল মামুন, শ্রীপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার,
শ্রীপুর উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিম,বরমী বণিক সমিতির সা. সম্পাদক জহিরুল ইসলাম সরকার, দৈনিক
ইনকিলাব’র আ.মতিন, যুগান্তর’র স্টাফ রিপোর্টার (গাজীপুর) আবুল কাশেম,যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি,রোকেয়া আক্তার কণা, গাজীপুর মহিলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আঞ্জুমান আরা শিউলি, বক্তব্য রাখেন, সাংবাদিক আ.সালাম রানা, এম এম ফারুক, আ.লতিফ, কবির সরকার, জামাল উদ্দিন, মাহফুজুর রহমান ইকবাল, নজরুল ইসলাম মাহবুব, মাহমুদুল হাসান, আকতার হোসেন, হাদিউল আলম মোড়ল,এস এম সোহেল রানা, আলফাজ উদ্দিন স্বপন হোসাইন আলী বাবু, রাতুল মন্ডল, জোনায়েত আকন্দ, বায়েজিত আকন্দ, আরিফ প্রধান, আরিফ মন্ডল,মো.মোজাহিদ প্রমূখ।

উপস্থিত ছিলেন শ্রীপুর ও গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *