গণমাধ্যমকে দায়িত্বশীলতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান স্পিকারের

জাতীয়

দৈনিক সকালের বাংলা ডেস্কঃ

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দায়িত্বশীলতার সাথে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য গণমাধ্যমের সাথে জড়িত সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ ঢাকা পোস্ট ডট কম নিউজ পোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার এই আহবান জানান।
এসময় তিনি ঢাকা পোস্ট ডট কম নিউজ পোর্টালের শুভ উদ্বোধন ঘোষণার পাশাপাশি এর ভবিষ্যৎ সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।
স্পিকার বলেন, তথ্য-প্রযুক্তির বর্তমান যুগে অনলাইন মিডিয়ার ব্যাপক প্রসার ঘটেছে, যা অত্যন্ত জনপ্রিয়। মানুষের ব্যস্ততম জীবনে সর্বদা সংযুক্ত থাকার জন্য অনলাইন মিডিয়াগুলো খুবই কার্যকর। প্রতিযোগিতার এ সময়ে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য সরবরাহের মাধ্যমে ঢাকা পোস্ট ডট কম নিউজ পোর্টালটি গণমাধ্যম জগতে স্থান কওে নেবে বলে তিনি আশা ব্যক্ত করেন।
স্পিকার বলেন, আজকের বাংলাদেশ তথ্য-প্রযুক্তির এক সুবর্ণ সময়ে অবস্থান করছে। প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশের সম্পূর্ণ বাস্তবায়ন আজ কার্যকর হয়েছে। করোনা মহামারীর সময়েও ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে অন্যান্য দেশের মতো এদেশে বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়েছে এবং হচ্ছে, যা ডিজিটাল বাংলাদেশেরই অনন্য সুবিধা।
ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, গণমাধ্যম মানুষকে সিদ্ধান্ত গ্রহণের জায়গায় সহযোগিতা করে থাকে। তাই, গণমাধ্যমের স্বাধীনতার পাশাপাশি দায়িত্বশীলতার বিষয়টি প্রাধান্য দিতে হবে।
ঢাকা পোস্ট ডট কম নিউজ পোর্টালের সম্পাদক মহিউদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শামস বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *