বাঘায় আবু সাঈদ চাঁদ এর বিরুদ্ধে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাজশাহী
এম, জহুরুল ইসলাম,বাঘা পৌর প্রতিনিধি,বাঘা,রাজশাহী। 
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগ আয়োজনে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ করেছে। শনিবার(২০ ফেরুয়ারী) সকাল ১১টায় বাঘা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় চত্ত্বর হতে শুরু করে উপজেলা বঙ্গবন্ধু চত্ত্বর পূর্ব দিকে বাঘা পৌরসভা পর্যন্ত বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত বক্তব্যে জানা যায়,পার্শবর্তী চারঘাট উপজেলায় বিএনপির আবু সাঈদ চাঁদ প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এমপি সম্পর্কে কটুক্তি করায় এই বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন বাঘা উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী।
মানববন্ধন ও সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বাঘা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বাঘা উপজেলার সকল ইউনিয়ন,ওয়ার্ড হতে কুখ্যাত বিএনপির আবু সাঈদ চাঁদ কে অবাঞ্চিত করলাম। যদি আবু সাঈদকে বাঘা উপজেলায় কোন স্থানে দেখা বা পাওয়া যায় তাহলে তার দায়ভার বিএনপি কে নিতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট-বাঘার জননেতা আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এমপি সম্পর্কে বিএনপির আবু সাঈদ চাঁদের কটুক্তি মুলক বক্তব্যে  এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করেছে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির হোসেন,চেয়ারম্যান সাইফুল ইসলাম(মনিগ্রাম ইউপি) রবিউল ইসলাম(গড়গড়ী ইউপি) মেরাজুল ইসলাম মেরাজ(পাকুড়িয়া ইউপি), গড়গড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান (অধ্যক্ষ),বাউসা ইউনিয়নের জাহিদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হোসেন,বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,বাঘা পৌর আওয়ামীলীগ সভাপতি আঃকুদ্দুস সরকার,বাঘা পৌর সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন,  যুবলীগের ও বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু,যুগ্ন সম্পাদক নছিম উদ্দিন (অধ্যক্ষ),মোঃ সিরাজুল ইসলাম মুন্টু,মাসুদ রানা তিলু, জেলা আওয়ামীলীগের সদস্য রোকুনুজ্জামান রিন্টু প্রমুখ আরো অনেকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *