১৮ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পাগলের মতো ভালোবাসি’

বিনোদন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : দেশের ১৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন নিবেদিত সিনেমাটিতে অভিনয় করছেন আসিফ নূর, অধরা খান এবং সুমিত।ছবির অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয় রাজ।

গানগুলো লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহম্মেদ হুমায়ূন। ২০১৬ সালের দিকে শুরু হয় ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার শুটিং। গেল বছরই সেন্সর ছাড়পত্র পায়। কিন্তু করোনা সংক্রমণের কারণে মুক্তি থেমে যায়। প্রায় পাঁচ বছর আগে শুটিং হওয়া সিনেমাটি এবার সিনেমা হলে মুক্তি পেল। চিত্রনায়ক আসিফ নূর বলেন, পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা।

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। তাই আমার যারা ভক্ত আছে তাদের বলছি আপনারা অবশ্যই হলে আসবেন আমার এই ছবিটি দেখতে। সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন শাহীন সুমন। শুরুতে পরিচালক হিসেবেও ছিলো তার নাম। কিন্তু মুক্তির ঠিক আগে জানা যায় নতুন পরিচালকের নাম। যে সব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি: ঢাকার চিত্রামহল, আনন্দ, বিজিবি, গীত, সেনা সিনেমা, নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), চাঁদমহল (কাঁচপুর), মমতা (মাধবদী), সেনা (নবীনগর, সাভার), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), মনিহার (যশোর), বনলতা (ফরিদপুর), লিবার্টি (খুলনা), সংগীতা (খুলনা), মালঞ্চ (টাঙ্গাইল), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *