কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রংপুর সারাদেশ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকাল ১০টায় পুলিশ লাইন্স ফোর্সেস মেসে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

পরে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপারের সভাপতিত্বে জানুয়ারী /২০২১ খ্রীঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলা পুলিশে কৃতিত্বপূর্ন অবদান রাখায় ৭ জন পুলিশ সদস্যকে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা করেন ও অফিসার ইনচার্জগন সহ উর্ধতন কর্মকর্তা বৃন্দকে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যের সমস্যা ও প্রতিবন্ধকতার কথা শোনেন এবং সমাধান দেয়ার আশ্বাস দেন।সকলকে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন তিনি।

পুরস্কার প্রাপ্তরা হলেনঃ অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম সার্কেল উৎপল কুমার রায়, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সদর থানা খান মোহাম্মদ শাহারিয়ার, শ্রেষ্ঠ এসআই (রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই) মজিদুল ইসলাম কুড়িগ্রাম সদর থানা, শ্রেষ্ঠ উদ্ধারকারী এসআই আব্দুর রাজ্জাক নাগেশ্বরী থানা, শ্রেষ্ঠ টিএসআই সদর ট্রাফিক মোস্তফা আনোয়ার আহমেদ, শ্রেষ্ঠ এ এস আই আতাউর রহমান রাজিবপুর থানা, বিশেষ পুরস্কার রওশন কবির অফিসার ইনচার্জ নাগেশ্বরী থানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *