বাঘা উপজেলা নির্বাহী অফিসার,মোঃ শাহিন রেজা স্যারের বিদায় লগ্নে কিছু আবেগময় স্মৃতি রেখে গেলেন সবার মাঝে..

সারাদেশ
এম জহুরুল ইসলাম,বাঘা পৌর প্রতিনিধি,বাঘা,রাজশাহী। 
বিগত সাড়ে তিন বছর ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক নিদর্শন ও সৌন্দর্যে ভরপুর প্রিয় বাঘা উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করা ছিল আমার জন্য পরম সৌভাগ্যের ব্যাপার।
আজ বিদায় লগ্নে আমি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব মোঃ শাহরিয়ার আলম, এমপি স্যারের প্রতি। স্যার আমার দেখা একজন সত্যিকার দেশ প্রেমিক ও আদর্শবান রাজনীতিবিদ। যিনি স্বপ্ন দেখেন ও স্বপ্ন দেখান নতুন প্রজন্মকে দেশ প্রেমের মন্ত্রে উজ্জীবিত হয়ে দুর্নীতিমুক্তভাবে দেশ সেবায় উদ্বুদ্ধ করেন।
আমি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি রাজশাহী  জেলার সম্মানিত ডিসি স্যারের প্রতি। সবসময় স্যারের দিক নির্দেশনা আমার কাজের সুষ্ঠু পরিবেশকে সুগম করেছে।
আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাঘা উপজেলার সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুধীজনদের প্রতি। যারা সকলেই আমাকে সরকারি কাজে সহযোগিতা করেছেন। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বিশ্ব মহামারি কোভিড পরিস্থিতিতে Covid-19 Volunteers, শিক্ষক, আনসার  সদস্যদের প্রতি, যারা মহামারি করোনায় সহযোদ্ধা হিসেবে কাজ করেছেন।
আমি আমার উপর অর্পিত সরকারি দায়িত্ব যথাযথভাবে প্রতিপালনের চেষ্টা করেছি। এই সময়ে আপনাদের সহযোগিতায় আমি স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে জনসেবা প্রদানের চেষ্টা করেছি।
এই ফেসবুক আইডি দাপ্তরিক হওয়ায় এবং বদলিজনিত কারণে এই কর্মস্থল থেকে বিদায় নেওয়ায় এই  আইডিতে এটিই আমার শেষ পোস্ট। কাল থেকে এই ফেসবুক আইডি নবাগত উপজেলা নির্বাহী অফিসার মহোদয় ব্যবহার করবেন।
বাঘা উপজেলার মানুষ অত্যন্ত  শান্তিপ্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকব। বাঘাবাসীকে আমি সবসময় মনে রাখবো।
অনেক ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন।
বিদায়………

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *