চিলমারীতে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর; পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

রংপুর
জাহিদ আল হাসান ۔কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে এক কালী মন্দিরের কালীসহ ২টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
বুধবার রাতে উপজেলার মুদাফৎথানা সরকার পাড়া সার্বজনীন কালী মন্দিরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছেন। ঘটনার পেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ও পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, ঘটনাস্থল পরিদর্শন কালে তিনি বলেন,যারা এই ঘটনাটি ঘটিয়েছে  তদন্ত করে তাদেও বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, যারা এঘটনায় জড়িত তাদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।যে কোন অপরাধ নির্মুলে কঠোর অবস্থানে জেলা পুলিশ।
উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি শ্রী কর্ন বাবু বলেন, ‘একটি সুরক্ষিত মন্দিরের তালা ভেঙ্গে কে বা কারা রাতের অন্ধকারে মূর্তিগুলোর ক্ষতি করেছে। “পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ পরবর্তীতে এ রকম ঘটনা যেন আর না ঘটে।
এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজন জানান, ভোরে“এই মন্দিরের দরজা খুলে মন্দিরের ভিতরে থাকা মূর্তিগুলোর হাত, বুক, মাথা ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।
এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীর বিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *