1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন! বিজিবি ও ছাত্র-জনতার স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল, সাধারণ সম্পাদক খাইরুল  নিরাপদ আশ্রয়ে কেউ আসছেন ত্রাণ নিতে, বুকসমান পানিতে কেউ আসছেন ত্রাণ নিয়ে ডাকাতির ভয়ে ঘর ছাড়ছেন না পানিবন্দিরা লক্ষ্মীপুরে খাল দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান লক্ষ্মীপুরের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে : আন্দালিব পার্থ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদসহ সকল শহীদদের স্বরণে হাকিমপুরে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন   সিরাজগঞ্জে জিংক সমৃদ্ধ ধান চাষ প্রসারে উত্তরনের পথ বিষয়ক সভা অনুষ্ঠিত  সিরাজগঞ্জে ৯৯০ পিস নেশা জাতীয় ইনজেশকনসহ দুই নারী আটক ! 

আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু!

Reporter Name
  • Update Time : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৯০ Time View

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারালপাড়া ডংলিয়ন গার্মেন্টসের পাশে সেফটি বিহীন অপরিকল্পিত নির্মাধীন ভবনের কাজ করতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু।

 

স্থানীয়রা জানায়, ভবন নির্মাণের সময় দূর্ঘটনার পর এলাকাবাসী ওই আহত শ্রমিককে উদ্ধার করে চিকিৎসার জন্য গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন, ডাঃ বলেন, তিনি অনেক আগেই মারা গেছেন।

 

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, রবিবার বিকেল ৩টার দিকে ২য় তলার ছাদে রডের কাজ করার সময় ঝুকিপূর্ণ বৈদ্যুতিক তারে রড পরে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির নাম আব্দুস সালাম (৪০), নিহত ভিকটিম নিলফামারী জেলার নাটাপাড়া ডিমলা থানার কফিল উদ্দিনের ছেলে।

 

তিনি চারালপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে কুয়েত প্রবাসী বেলাল আহমেদের বাড়িতে কাজ করার সময় এই ঘটনা ঘটে।

 

 

এলাকাবাসী জানায়, বেলাল হোসেন নির্মাণাধীন ভবন কোন আইন না মেনে বা কোন নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ না করে ঝুকিপূর্ণ বিদ্যুৎতের হাই ভোল্টেজ তারের নিচে জোরপূর্বক কাজ করিয়ে আসছিলো এমন অবস্থায় এই ঘটনা ঘটেছে। অনেকেই বলছেন যে, বাড়ির মালিক বেলাল হোসেন ও ঠিকাদার রুবেল মিয়ার গাফিলতির কারণেই এই দূর্ঘটনা ঘটেছে।

 

এ বিষয়ে বাড়ির মালিক বেলাল হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

উক্ত বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews