1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরবাম:
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর….  ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত  হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী আত্মকর্মসংস্থানের লক্ষে বিউটিফিকেশন কোর্স ও ফুড প্রসেসিং প্রশিক্ষণ উদ্বোধন করলো মানব কল্যাণ পরিষদ বৈরী আবহাওয়া: বিদ্যুৎ নেই লক্ষ্মীপুরের বেশিরভাগ এলাকায় সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী লক্ষ্মীপুর জেলা নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা—কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১৪৮ Time View

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়নের কুমকুমারী এলাকায় সন্ত্রাসী কায়দায় হামলা—বিবাদী ১। আশিক তার লোকজন নিয়ে মোঃ মনির হোসেনদের বাড়িতে গিয়ে মনিরের বাড়ির শিশুদের মারপিট করে নারীদের শ্লীলতাহানির ঘটনা ঘটে, এসময় মনির হোসেন বাঁধা দেওয়ায় তাকে ঘাঁড়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপ দিলে হাত দিয়ে ঠাকালে হাতে ও ঘাঁড়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন।
আশুলিয়া থানার অভিযোগ সূত্র ও বাদী মোঃ মনির হোসেন জানায়, গত শুক্রবার (১৭ মে ২০২৪ইং)তারিখ সন্ধ্যা ৬টার দিকে আমি আমার বাসায় ছিলাম। এসময় স্থানীয় মোঃ দুদু মিয়ার ছেলে আসামী ১। মোঃ আশিক (৪০), মোঃ সুরত আলী মৃধার ছেলে আসামী ২। আহম্মদ আলী (৪২)সহ তাদের লোকজন বিবাদীগণ হাতে দা, ছুরি,লাঠি ইত্যাদি নিয়া আমার বাড়ির ঘরের কেজি গেইট বাইরাইয়া ভাংচুর করিয়া বাড়ির ভিতর অনাধিকার ভাবে প্রবেশ করিয়া ১নং আসামী আমার বাবার নাম ধরিয়া গালিগালাজ করিতে থাকে। আমি তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে, তারা আরো ক্ষিপ্ত হয় এবং ক্ষিপ্ত হয়ে বাসায় থাকা শিশুদের মারপিট করে, এসময় আমার স্ত্রীসহ নারীদের উপর হামলা করে নারীদের শ্লীলতাহানি করে, এ ঘটনায় আমার বাড়ির নারী ও শিশুরা ভয়ে আতঙ্কিত হয়ে জীবনযাপন করছে, আসামীরা আমাকে হত্যার চেষ্টায় কুপিয়েছে, আমাদের ডাক চিৎকার শুনিয়া আশে পাশের লোকজন জড়ো হইতে থাকিলে বিবাদীরা আমাদের বিভিন্ন ভয়ভীতি হুমকি প্রদান করিয়া ঘটনাস্থল থেকে দ্রুত চলে যায়, এরপর আমাকে আহত অবস্থায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া প্রাথমিক চিকিৎসাকরায়। এ ঘটনার কারণ জানতে চাইলে মানর বলেন, আমাদের এই এলাকার বাড়ি থেকে তারানোর জন্য পাইতারা করছে তারা। এ ঘটনার সাথে জড়িত দোষীদের কঠিনতম শাস্তি দাবী করছি।
মোছাঃ হ্যাপী বেগম নামের ভুক্তভোগী এক নারী বলেন, ঘটনার দিনগত সন্ধ্যায় আশিক ও আহম্মদ আলীসহ তাদের লোকজন আমাকে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং আঘাত করে, মনির হোসেনকে দা দিয়ে কুপিয়ে আহত করে এবং বাড়িতে থাকা মেহমানসহ নারী ও শিশুদের মারপিট করেছে আসামীরা, এ ঘটনার সাথে জড়িত দোষীদের শাস্তি দাবি করছি। এ বিষয়ে এলাকাবাসী অনেকেই বলেন, বিবাদীরা প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়না। শনিবার বিকেলে এ বিষয়ে জানতে বিবাদীদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের কাউকে পাওয়া যায়নি। পুলিশ ও র‌্যাব জানায়, তদন্ত করে দোষীদের আটক করে আইনের আওতায় আনা হবে, অপরাধী যেইহোক না কেন তাদেরকে ছাড় দেওয়া হবে না। পর্ব—১।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews