1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরবাম:
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর….  ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত  হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী আত্মকর্মসংস্থানের লক্ষে বিউটিফিকেশন কোর্স ও ফুড প্রসেসিং প্রশিক্ষণ উদ্বোধন করলো মানব কল্যাণ পরিষদ বৈরী আবহাওয়া: বিদ্যুৎ নেই লক্ষ্মীপুরের বেশিরভাগ এলাকায় সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী লক্ষ্মীপুর জেলা নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আশুলিয়া থানা এলাকায় সবকিছুই পুলিশের নিয়ন্ত্রণে শান্তিপূর্ণ ভাবে চলছে, ওসি সায়েদ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪
  • ৫৮ Time View

হেলাল শেখঃ ঢাকা জেলার আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম সায়েদ বলেছেন, আশুলিয়ায় সবকিছু শান্তিপ্রিয় ভাবে চলছে। বুধবার ৩১ জুলাই ২০২৪ইং এসব কথা বলে এক বার্তা প্রকাশ করেছেন তিনি।

 

রাজধানী ঢাকার পাশেই অবস্থিত আশুলিয়া থানা। দেশের চলমান কোটা আন্দোলনকে ঘিরে সহিংসতার পরিস্থিতি নিয়ন্ত্রণ করে স্বাভাবিক ভাবেই চলছে আশুলিয়া থানা এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও কল কারখানা গার্মেন্টস প্রতিষ্ঠানসহ অন্যান্য ব্যবসা বাণিজ্য সবকিছু সাভাবিক ও শান্তিপ্রিয়ভাবে চলছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ. এম সায়েদ।

 

তিনি আরো বলেন, আমাদের আশুলিয়া থানা এড়িয়াতে এখন আর কোনো প্রকার সহিংসতা নেই। বর্তমানে সবকিছু আমাদের নিয়ন্ত্রণে আছে। সবকিছুই নিয়ম-শৃঙ্খলা অনুযায়ী চলছে। তিনি আরো বলেন, আমি গণমাধ্যমের কাছে বলতে চাই যে, যারা বিভিন্ন ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে এবং গুজব ছড়াচ্ছেন, তাদেরকে বলবো জেনে শুনে তথ্য যাচাই করে নিবেন। অযথা মিথ্যা তথ্য ও গুজব ছড়িয়ে জনসাধারণকে হয়রানি করবেন না। গুজব ছড়ানো আইনগত অপরাধ। যেকোনো বিষয় অনলাইনে বা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করার আগে ভালো ভাবে যাচাই-বাছাই করে শেয়ার করুন। অযথা গুজব ও ভুয়া তথ্য শেয়ার থেকে সবাই বিরত থাকুন। আমাদের থানা এড়িয়ায় সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। যার ফলসরূপ আজক আপনারা নিরাপদে আছেন।

 

জনগণের উদ্দেশ্যে আশুলিয়া থানার ওসি এ.এফ.এম সায়েদ বলেন, সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে আশুলিয়া থানা পুলিশ বদ্ধপরিকর। আমরা প্রতিটি পুলিশ সদস্য আপনাদের সেবায় নিয়োজিত আছি। আনাদের সেবা নিশ্চিত করতে ২৪ ঘন্টা মনিটরিং করছে আশুলিয়া থানা পুলিশ। তিনি আরো বলেন, দেশে চলমান কোটা আন্দোলনকে ঘিরে সহিংসতার ঘটনায় বিভিন্ন রাজনৈতিক দল জড়িত আছে আপনারা তা জানেন এবং দেখছেন। সুতরাং রাজনৈতিক জেরে কোনো প্রকার গুজব ও ভুয়া তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়াবেন না। প্রিয় আশুলিয়াবাসী আপনাদের সুস্থতা আমাদের একান্ত কাম্য। সবাই ভালো খাকবেন এবং সুস্থ্য থাকবেন এই প্রত্যাশা করি। সেই সাথে আমি সাবধান করছি আইন বিরোধী কর্মকান্ড করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

 

জানা গেছে, বাংলাদেশ পুলিশের গর্ব ও সাধারণ মানুষের প্রিয় বন্ধু (ওসি) এ এফ এম সায়েদ। তিনি ঢাকা জেলার সাভার মডেল থানা থেকে ২২-০৫-২০২১ইং তারিখে নারায়নগঞ্জের রূপগঞ্জ থানায় যোগদান করার পর থেকে সততার সাথে দায়িত্ব পালন করেন এবং এ এফ এম সায়েদ অফিসার ইনচার্জ রূপগঞ্জ, নারায়নগঞ্জ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নারায়নগঞ্জ জেলা- জুলা/২২ জেলা পুলিশ, নারায়নগঞ্জ সম্মাননা পুরস্কার অর্জন করেন। তিনি রূপগঞ্জ থানার এই সাবেক অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ সাহেব অনেক আগে আশুলিয়া থানা ও ধামরাই থানায় দায়িত্ব পালন করেছেন, এর মধ্যে ঢাকা জেলা উত্তর ডিবি’র (ওসি) ছিলেন এবং সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সততা ও সাহসী ভুমিকায় দায়িত্ব পালন করেছেন। অনেকেই বলেন, এরকম (ওসি) আশুলিয়া থানায় খুবই প্রয়োজন ছিলো। আশুলিয়ায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বেড়েই চলছিলো, যেখানে সেখানে মানুষের লাশ পাওয়া যায় এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তাই আশুলিয়া থানায় সৎ সাহসী (ওসি) এ এফ এম সাহেদকে বদলি করা হয়, তিনি আশুলিয়ায় যোগদান করে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

 

সূত্র জানায়, জনগণের নিরাপত্তা ও সঠিকভাবে কাজ করায় বাংলাদেশ পুলিশ বাহিনীর মানবিক পুলিশের অনেক সদস্য এই (ওসি) এ. এফ. এম সায়েদ’কে প্রশংসা করেন। তিনি একজন চৌকস পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সর্বসাধারণের সাথে হাসিমুখে কথা বলেন, তাঁর সুন্দর ব্যবহার ও সততার কারণে মানুষের ভালোবাসায় তিনি বিশেষ সম্মান অর্জন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews