1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

উলিপুরে গৃহবধূকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ৪

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৪১ Time View

জাহিদ আল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে গৃহবধূকে ধর্ষনের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে জেল-হজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার তবকপুর ইউনিয়নে।
জানা গেছে, গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। সেই সুবাদে বেলাল হোসেন বিল্লু নামের এক যুবক দীর্ঘদিন থেকে ওই গৃহবধূকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ৩০ ডিসেম্বর দুপুরে বেলাল ও তার সঙ্গীরা ওই গৃহবধূকে মোটরসাইকেলে জোর করে তুলে নিয়ে অপহরন করে। একই দিন রাত সাড়ে ১০ টায় একটি পুকুর পাড়ের পাহারার ঘরে বেলাল গৃহবধূকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। গত ৩১ ডিসেম্বর ভোর সাড়ে ৫ টায় বেলালসহ তার সঙ্গীরা ওই গৃহবধূকে চৌমুহনী বাজারে রেখে চলে যায়। এ ঘটনায় বাদী হয়ে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন ভূক্তভোগি ওই গৃহবধূ। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মশিউর রহমান অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের কাশিয়াগাড়ী গ্রামের জাবেদ আলীর পুত্র মোঃ নাজমুল ইসলাম (৩১), ধরণীবাড়ী ইউনিয়নের মধুপুর কবিরাজ পাড়া গ্রামের সাজেদুর রহমানের পুত্র মোঃ রায়হান আহাম্মেদ(২৫), দক্ষিন মধুপুর গ্রামের বিপ্লব কুমারের পুত্র সাগর কুমার(২৬) ও মধুপুর ডাক্তার পাড়া গ্রামের মোশফিকুর রহমানের পুত্র মোঃ রাকিব হাসান জুয়েল (২১)।
মঙ্গলবার(২ জানুয়ারি) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews