1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরবাম:
সিরাজগঞ্জে বিএনপি’র বিশাল সম্প্রীতি সমাবেশ চলাকালে ভেঙ্গে পড়ে  মঞ্চ তারপরও  সমাবেশ সম্পন্ন   দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিন ব্যাপী রিফ্রেসার্স   প্রশিক্ষণ  কোর্সের সমাপনী ও সনদ বিতরণ  নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন গৃহবধূর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন শহীদ আফনানের খুনিরা এখনো বাইরে, আমার ছেলে শুয়ে আছে কবরে : নাছিমা বেগম মানবাধিকার কর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আহ্বান জানিয়েছে জাতীয় মানবাধিকার সমিতি সিরাজগঞ্জে “মা ইলিশ সংরক্ষণ অভিযান”কালে যমুনা নদী হতে অবৈধ কারেন্টজাল সহ ২ জেলে আটক জরিমানা  সিরাজগঞ্জে আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণের উদ্বোধন  রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন  

কুড়িগ্রামে পূজা মন্ডপে হামলার ঘটনায় এক যুবক আটক!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ২৫ Time View
অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম।
কুড়িগ্রামের রাজারহাটে শারদীয় দুর্গাপূজার মণ্ডপে হামলা করতে এসে আনসার সদস্যদের হাতে আটক হয়েছেন মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবক।
এ সময় তার সাথে থাকা অন্য ৫ যুবক পালিয়ে যেতে সক্ষম হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
ঘটনাটি ঘটছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর কালীরপাট দুর্গা মন্দিরে। ঘটনার পরপর বিষয়টি পুলিশ ও সেনাবাহিনীকে অবহিত করা হলে রাতেই সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।
আটক যুবক মোহাম্মদ নুরুজ্জামান পশ্চিম দেবত্তর গ্রামের মোহাম্মদ ওসিউজ্জামানের পুত্র বলে জানা গেছে।
এ বিষয়ে কালীরপাট দুর্গা মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি তপন চদ্র রায় বলেন, বুধবার রাত আনুমানকি সাড়ে ১১টার দিকে মন্দিরের পিছনে ৫-৬ জন যুবক হাতে বাঁশ ও কাঠের লাঠি নিয়ে এসে মদিরে হামলা চালান এবং ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ সময় মন্দিরে অবস্থানকারী হিন্দু সম্প্রদায়ের ভক্তরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। তখন মন্দিরের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের ধাওয়া করে মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবককে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এরপর ওই যুবককে রাতেই পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পূজামন্ডপে ঢিল ছুঁড়ে এবং প্রতিমা ভাংচুর করে আতংক তৈরীর পরিকল্পনা ছিল এসব দুর্বৃত্তদের বলে মন্তব্য করেন তপন চন্দ্র রায়।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে বৃহস্পতিবার সকালে কথা হলে তিনি জানান, আটক যুবক পূজামন্ডপে আঘাত ও ঢিল ছোঁড়ার কথা স্বীকার করেছে এবং তার সাথে থাকা অন্য যুবকদের নামও স্বীকার করে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে,রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে বলে জানায় সূত্র । অভিযুক্ত অন্য যুবকদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত চলছে এবং উক্ত মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews