1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরবাম:
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর….  ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত  হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী আত্মকর্মসংস্থানের লক্ষে বিউটিফিকেশন কোর্স ও ফুড প্রসেসিং প্রশিক্ষণ উদ্বোধন করলো মানব কল্যাণ পরিষদ বৈরী আবহাওয়া: বিদ্যুৎ নেই লক্ষ্মীপুরের বেশিরভাগ এলাকায় সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী লক্ষ্মীপুর জেলা নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে শিশু  সুরক্ষায় করণীয় শীর্ষক ক্যাম্পেইন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৭ Time View
জাহিদ আল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ 
কুড়িগ্রামে শিশু যৌন নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে শিশুদের সুরক্ষায় করণীয় শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার কাঠ পেন্সিল কুড়িগ্রাম জেলা টিমের আয়োজনে কুড়িগ্রাম সদর উপজেলার নুরনবী হলোখানা দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে শিশু যৌন নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে শিশুদের সুরক্ষায় করণীয় শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা পরিষদের সাবেক সদস্য ও শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ “কালব” এর কুড়িগ্রামের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোছা. মাহবুবা বেগম, বিদ্যালয়ের  সিনিয়র শিক্ষক শ্যামল কুমার রায়, কাঠ পেন্সিলের জেলা সমন্বয়ক কে.এম. রেজওয়ানুল হক নুরনবী প্রমুখ উপস্থিত ছিলেন।
ক্যাম্পেইনে শিশু যৌন নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তনের প্রভাব সম্পর্কে বর্তমান প্রেক্ষাপটের  উপর আলোচনা করা হয়।পরে ক্যাম্পেইনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews