1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরবাম:
অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার সাভারে বহুল আলোচিত শিক্ষার্থী রোহান হত্যা মামলা ৩বছর পর সিআইডিতে হস্তান্তর! Pp সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে পবিত্র  ঈদে মিলাদুন্নবী ( সাঃ)  উপলক্ষে আলোচনা, হামদ-নাত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর…. 

খিলগাঁওয়ে উমামি রেস্টুরেন্টেকে এক লাখ টাকা জরিমানা করলো নিরাপদ খাদ্যের ম্যাজিস্ট্রেট

Reporter Name
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ২৫৯ Time View

মারুফ সরকার,স্টাফ রির্পোটার : বাসি-পচা মাংস ফ্রিজে মজুত, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি এবং বিভিন্ন পণ্য প্রস্তুতের তারিখ না থাকাসহ বিভিন্ন অপরাধে খিলগাঁও  উমামি রেস্টুরেন্টকে এক  লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। জরিমানা পরিশোধ না করলে এক মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

সোমবার  দুপুরে রাজধানীর খিলগাও এলাকায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালিত মোবাইল কোর্টে এই জরিমানা করা হয়। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকার নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়।

অভিযানে রেস্টুরেন্টটির রান্না ঘরে অভিযান চালিয়ে ফ্রিজে বাসি খাবার, পচা মাংস মজুত, লেবেলবিহীন খাদ্য  দ্রব্য রাখা, মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখাসহ নানা অপরাধে রেস্তোরাঁটির অস্বাস্থ্যকর সব খাবার জব্দ করা হয়। পরে রেস্টুরেন্টের মালিকের উপস্থিতিতে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ অনুসারে এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের কারাদণ্ডের আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা।

ইশরাত সিদ্দিকা বলেন,” তাদের এখানে যেহেতু আমাদের প্রথম অভিযান তাই এবার তাদেরকে আমরা আইন অনুযায়ী সর্বনিম্ন এক লাখ টাকা জরিমানা করেছি এবং তাদেরকে আমরা সময় দিয়েছি। পরবর্তীতে যদি তাদের এই সমস্ত অপরাধ ধরা পড়ে তাহলে আমরা তাদেরকে বড় ধরনের জরিমানার আওতায় আনবো। আর কোনো সুযোগ দেবো না।” এছাড়া তিনি জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews