1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

চাকুরী রাজস্বকরণের দাবিতে নেসকো পিএলসি’র পিচরেট কর্মচারীদের অনিদির্ষ্টকালের জন্য কর্মবিরতি চলছে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ২৪ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

এমডি কর্তৃক পিচরেট কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের প্রতিশ্র“তি দ্রুত বাস্তবায়ন এবং বেতন বৈষম্য দূরিকরণের দাবীতে সিরাজগঞ্জ জেলা সহ রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলায় নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (পিএলসি)’র পিচরেট কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি চলছে। আজ ১ মাস যাবত কর্মবিরতির কারণে বিদ্যুৎ বিল থেকে সরকার রাজস্ব অর্জন থেকে বঞ্চিত হচ্ছে।

জানা যায়, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী (পিএলসি)’র রাজশাহী ও রংপুর বিভাগের প্রায় ৫৫৩জন পিচরেট কর্মচারী তাদের চাকুরী স্থায়ীকরণের দাবীতে গত ২০ জুলাই ২০২৪ইং তারিখ থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি চলছে। পিচরেট কর্মচারীরা রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলায় নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (পিএলসি)’র বিদ্যুৎ বিল তৈরী, বিল বিতরণ, বিদ্যুৎ বকেয়া বিল আদায় ও বকেয়া বিল পরিশোধ করে না এমন ব্যক্তির লাইন সংযোগ বিচ্ছন্ন করে থাকে। গত ২০ জুলাই থেকে অনির্দিষ্টকালের জন্য বিদ্যুৎ বিল তৈরী, বিল বিতরণ ও বিদ্যুৎ বকেয়া বিল আদায় থেকে বিরত রয়েছে পিচরেট কর্মচারীরা। এতে নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (পিএলসি)’র এর রাজস্ব আদায় হচ্ছে না।

২০ আগস্ট ২০২৪ইং তারিখে নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (পিএলসি)’র সিরাজগঞ্জ নির্বাহী প্রকৌশলী এর কার্যালয়ে সামনে সিরাজগঞ্জের পিচরেট প্রায় ২০জন কর্মচারীরা চাকুরী স্থায়ীকরণের দাবীতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছে। রাজশাহী, রংপুর বিভাগের পিচরেট ঐক্য পরিষদের আয়োজনে সিরাজগঞ্জ শাখার সভাপতি সভাপতি রাজু আহম্মেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র রায়, নজরুল ইসলাম, হাফিজ উদ্দিন, আরিফ হোসেন, নুরুল আলম, রফিকুল ইসলাম, আরজু, সোহেল, নাসির, হামিদুল ইসলাম মানিক, রতন সাহা প্রমুখ।

বক্তারা এমডি কর্তৃক পিচরেট কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের প্রতিশ্র“তি দ্রুত বাস্তবায়ন এবং বেতন বৈষম্য দূরিকরণের না হওয়া পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews