1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরবাম:
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর….  ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত  হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী আত্মকর্মসংস্থানের লক্ষে বিউটিফিকেশন কোর্স ও ফুড প্রসেসিং প্রশিক্ষণ উদ্বোধন করলো মানব কল্যাণ পরিষদ বৈরী আবহাওয়া: বিদ্যুৎ নেই লক্ষ্মীপুরের বেশিরভাগ এলাকায় সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন গর্বিত সদস্য অন্তর্ভুক্ত হলেন জেলায় কর্মরত ২৫ গণমাধ্যম কর্মী লক্ষ্মীপুর জেলা নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

টিম ওয়ালজ ডেমোক্রেটিক দলের ভাইস প্রেসিডেন্ট মনোনীত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৫৩ Time View

দৈনিক সকালের বাংলা ডেস্ক; ডেমোক্রেটিক পার্টির সম্মেলনে বুধবার হোয়াইট হাউসে কমলা হ্যারিসের রানিং মেট (ভাইস প্রেসিডেন্ট) হিসেবে মনোনীত হয়েছেন টিম ওয়ালজ। প্রতিপক্ষের মোকাবেলায় আকর্ষণীয় ব্যক্তিত্ব হিসেবে তিনি রানিং মেট মনোনীত হন।
ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে হ্যারিসের ক্রমবর্ধমান প্রচারণায় তুলনামূলকভাবে কম পরিচিত যুক্তরাষ্ট্রের মধ্য-পশ্চিমাঞ্চলীয় মিনেসোটার গভর্নর টিম ওয়ালজের শিকাগোর ইউনাইটেড সেন্টারে দেয়া বক্তব্য আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হতে পারে।
প্রচার কর্মকর্তারা বলেছেন, বৃহস্পতিবার রাতে সম্মেলনের বর্ণাঢ্য অনুষ্ঠানে হ্যারিস মঞ্চে ওঠার আগে সাবেক শিক্ষক ও ন্যাশনাল গার্ড সৈনিক ওয়ালজ তার জীবনের গল্পের রূপরেখা দেবেন এবং আমেরিকানদের স্বাধীনতা রক্ষা এবং ভবিষ্যত নির্মাণের জন্য তার বক্তব্য উপস্থাপন করবেন।
ডেমোক্রেটিক সম্মেলনে সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন বলেন, হ্যারিস ওয়ালজকে তার রানিং মেট হিসাবে বাছাই করে হ্যারিস তার সাফল্যের দিকে এগিয়ে যাবেন। এ নিয়ে ক্লিনটন ১২ বার ডেমোক্রেটিক সম্মেলনে ভাষণ দিলেন। ক্লিনটন তার ভাষণে এই দুই নেতাকে বিজয়ী করার জন্য আমেরিকান জনগণের প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews