1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

ডক্টর ইউনূস সাহেবের সুনাম ক্ষুন্ন করতে একটি প্রতারক চক্র সক্রিয়

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৩৭ Time View

হেলাল শেখঃ বর্তমান সরকারের প্রধান উপদেষ্টা ডক্টর ইউনূস সাহেবের সুনাম ক্ষুন্ন করতে তার নাম বলে একটি প্রতারক চক্র সক্রিয় হয়ে ঢাকার আশুলিয়ায় বিনাসুদের ঋণ দিবে বলে ফরম ছাড়ছে। এক লাখ থেকে কোটি টাকা ঋণ দিবে বলে প্রতারণা জালিয়াতি করার পায়তারা করছে তারা।

 

সূত্র জানায়, পারভেজ ও রহমানসহ এই চক্রের অনেকেই বিভিন্ন সংগঠনের নাম ব্যবহার করে এই প্রতারণা করছে বলে অভিযোগ রয়েছে। এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক ইমরান খাঁনকে বিভিন্ন হুমকি প্রদান করে এই চক্রের সদস্যরা।

 

জানা গেছে, এই প্রতারক চক্রকে আটক করতে র‍্যাব কর্তৃক অভিযান চালানো হলে আশুলিয়ার নরসিংহপুর থেকে অফিস পরিবর্তন করে অন্য স্থানে চলে যায়।

 

শনিবার (২৪ আগস্ট ২০২৪ইং) এ বিষয়ে জানতে চাইলে প্রতারণার কথা শিকার করেছে ওই চক্রের সদস্যরা।

 

এ বিষয়ে সমবায় সমিতির একাধিক মালিক বলেন, আমরাও শুনতে পারছি এরকম বিনাসুদে এক লাখ থেকে এক কোটি টাকা ঋণ দিবে এই চক্রটি, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান সমিতির একাধিক মালিক ও সচেতন মহল।

 

উক্ত বিষয়ে পুলিশ প্রশাসনসহ গোয়েন্দা সংস্থার হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীসহ সাংবাদিক ইমরান খাঁন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews