1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

ঢাকা—১৯ আসনের এমপি—ডাঃ এনামুর রহমানের সাথে আলেম—ওলামাদের মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৩০৮ Time View

হেলাল শেখঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয় প্রত্যাশী আবারও ঢাকা—১৯ আসনের এমপি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান সাভার আশুলিয়ায় সম্মানিত আলেম—ওলামা ও মসজিদের ইমাম’সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভা করেছেন। তিনি ধারাবাহিক ভাবে নৌকা মার্কার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ঢাকা—১৯ আসনের এমপি এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান এনাম আবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন বলে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও আওয়ামী লীগসহ দলীয় নেতা কর্মীদের অভিমত প্রকাশ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা—১৯ আসনের সাভার আশুলিয়ায় নির্বাচনী এলাকায় ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান ধারাবাহিক ভাবে গত এক বছর আগে থেকেই নৌকা মার্কায় ভোট চেয়ে সবার কাছে দোয়া প্রার্থনা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আস্থাভাজন আলহাজ্ব ডাঃ এনামুর রহমান এমপি ঢাকা—১৯, বিভিন্ন অনুষ্ঠানে নৌকা মার্কায় ভোট চাইতে দেখা যাচ্ছে। সেই সাথে ঢাকা—১৯ আসনের নির্বাচনী এলাকাগুলোতে নৌকা মার্কায় ভোট চেয়ে ডাঃ এনামুর রহমান গণসংযোগ করছেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে, দিনে রাতে।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা—১৯ আসনের এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি জনাব আলহাজ্ব ডাঃ এনামুর রহমান গণমাধ্যকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন দিবেন বলে তিনি আমাকে নৌকা মার্কায় ভোট চাইতে বলেছেন, তাই নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছি, তিনি আরো বলেন, আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চাই। তিনি আরো বলেন, সকলের প্রতি আমি আহ্বান জানাচ্ছি যে, সবাই হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি—ধর্ম—বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন, তিনি আরো বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে জনগণের ভোটে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।
সরেজমিনে গিয়ে জানা গেছে, ডাঃ এনামুর রহমান এমপি’কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করার পর থেকে এলাকাবাসী তাকে আবারও ভোট দিয়ে বিজয়ী করে এমপি হওয়ার পর সরাসরি মন্ত্রী হিসেবে দেখতে চায়। অনেকেই বলেন, আমাদের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। গত ১০ বছরে তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগ নাই। পোশাক কারখানার মালিকসহ ব্যবসায়ীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি। এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীদেরও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নাই। তবে কিছু এলাকার রাস্তা—ঘাটের বেহাল অবস্থা, সামান্য বৃষ্টি হলে রাস্তায় হাটু পানি হয় এমন অভিযোগ রয়েছে। সাভার আশুলিয়ার জামগড়া ও ভাদাইলসহ বিভিন্ন এলাকার উন্নয়নমূলক কাজ করার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে দাবী করেন দলীয় নেতা কর্মীসহ ডাঃ এনামুর রহমান এমপি সাহেব।
সাভার উপজেলা আওয়ামীলীগ ও আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গত ৭ দিন ধরে ঢাকা—১৯ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন সাভার ও আশুলিয়ার গণমানুষের নেতা দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি’র পক্ষে। এই মানুষটিকে দিন রাত নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে সবার কাছে দোয়া চাইতে দেখা যায়। এই আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরো একাধিক ব্যক্তি রয়েছে, (স্বতন্ত্র) বিএনপি’সহ বিরোধী দলগুলোর তেমন মাঠে দেখা যাচ্ছে না বলে এলাকাবাসী জানায়। অনেকেই বলেন, ডাঃ এনামুর রহমান ভালো মানুষ, তাই তাঁকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন দিলে ভালো হবে, এলাকার সকল জনগণ রাতে শান্তিতে ঘুমাতে পারবে। অনেকেই বলেন, মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সাহেব জনগণের কাছে ভালো মানুষ ও একজন সেবক হিসেবে পরিচিত, তিনি জনপ্রিয়তায় শীর্ষে আছেন, তাই আবারও তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করার জন্য সবার সহযোগিতা চেয়েছেন মানবতার ফেরিওয়ালা ডাঃ এনামুর রহমান সাহেব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews