1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরবাম:
পাবনার কাজিরহাট-আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ থাকায় বাড়ছে জনদুর্ভোগ! ছাতক সিমেন্ট কোম্পানির সিবিএ সভাপতি আব্দুল কুদ্দুসের অনিয়ম দুর্নীতি তদন্ত শুরু। সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপদে ভোগান্তি বেড়ে চলছে ইলিশ ধরায় মেঘনায় অভিযান চালিয়ে ৬ জেলে আটক সিরাজগঞ্জে বন্ধ কওমী জুট মিলটি চালু করার দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক  সাইদুর রহমান বাচ্চু’র সংবাদ সম্মেলন  মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধন পাঁচ দফা দাবি আদায়ে রাজধানীতে ছাত্র-জনতার মানববন্ধন অনুষ্ঠিত। নওগাঁয় জেলা পর্যায়ের এইচপিভি টিকাদান কার্যক্রম সম্পর্কে অবহিতকরণ সভা অনুষ্ঠিত মানুষকে ঘৃণা করতেন শেখ হাসিনা : ডা. আব্দুল ওহাব মিনার কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি জাকির হোসেনের পদত্যাগ দাবিতে মানববন্ধন

দেশ পরিচালনার দায়িত্ব কখনো পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে: জামায়াত আমির

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ২৪ Time View

সজিব হোসেন নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, দেশ পরিচালনার দায়িত্ব কখনো জামায়াতে ইসলামী পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে। বাংলাদেশকে একটি মানবিক বাংলাদেশ হিসেবে গড়ে তোলা হবে।

 

শনিবার বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জামায়াতে ইসলামী নওগাঁ জেলার সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

 

তিনি আরও বলেন- যারা অতীতে দেশের মালিক হয়েছে তাদের পরণতি দেশের মানুষ দেখেছে। এ থেকে সকল রাজনৈতিক দলের শিক্ষা নেয়া উচিত।

 

ডা. শফিকুর রহমান বলেন- যারা একটি জাতিকে বিভক্ত করে তারা জাতির দুশমন। জাতি যখন বিভক্ত হয়ে পড়ে তখনই ষড়যন্ত্রকারীদের সুবিধা হয়। এজন্য আমরা বিভক্ত কোন জাতি দেখতে চাই না। জাতির স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতে মতো আর সুবিধা দেয়া হবে না।

 

আওয়ামীলীগ ক্ষমতা আসার পর সারা বাংলাদেশের মানুষ তাদের কাছে অসহায় ছিল। বিচারের নামে প্রহসন করে বহু মানুষকে খুন করেছে। এসব খুনের বিচার বাংলাদেশের করা হবে বলেও উল্লেখ করেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ শাহাবুদ্দীন, রাজশাহী অঞ্চলের সহ-পরিচালক অধ্য রফিকুল ইসলাম, রাজশাহী মহানগরী আমীর কেরামত আলীসহ অন্যনন্যরা। অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য খ.ম আব্দুর রাকিব, ইঞ্জিঃ মোঃ এনামুল হক, এ্যাডঃ আ.স.ম সায়েম, অধ্যাপক মোঃ মহিউদ্দীন, মাওঃ হাবিবুর রহমান, সাবেক শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ও খুলনা মহানগরী কর্মপরিষদ সদস্য আ.স.ম মামুন শাহীন প্রমূখ উপস্থি

ত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews