1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

নিহত ও আহত সাংবাদিকদের বিচারের দাবিতে রাণীশংকৈলে প্রতিবাদ- সমাবেশ 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১২৮ Time View
মাহাবুব আলম, রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি।। 
গত ২৮ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত বিভিন্ন রাজনৈতিক দলের ডাকা সমাবেশে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক রফিক ভুৃঁইয়া নিহত এবং কালবেলা, ইত্তেফাক,কালের কন্ঠ,ভোরের কাগজ, যমুনা টিভিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা আহত হওয়ার ঘটনায় জড়িত দোষিদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সাংবাদিকদের প্রায় ২ ঘন্টা ব্যাপি বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে
উপজেলা পরিষদের সামনে রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) ও রাণীশংকৈল প্রেক্লাবের যৌথ আয়োজনে প্রেসক্লাব সভাপতি মোবারক আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আরটিভির স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন বাবুল, ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক আনোয়ার ইসলাম, যায়যায়দিন প্রতিনিধি নুসরতে খোদা রানা, কালবেলা প্রতিনিধি হুমায়ুন কবির।
করতোয়া প্রতিনিধি মো.বিপ্লবের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,বিটিভি জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক,সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, মোহনা টিভির প্রতিনিধি ফারুক আহমেদ,এশিয়ান টিভির প্রতিনিধি আশরাফুল ইসলাম, কালের কন্ঠের প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক উত্তর বাংলা প্রতিনিধি আনিসুর রহমান বাকী, আমাদের সময় প্রতিনিধি আনোয়ার হোসেন, আজকের প্রতিকা প্রতিনিধি খুরশিদ আলম শাওন, আজকের প্রতিভা প্রতিনিধি একে আজাদ, প্রেসক্লাব সম্পাদক আবুল কালাম আজাদ,গণকন্ঠ প্রতিনিধি মাহাবুব আলম, দাবানল প্রতিনিধি রফিকুল ইসলাম সুজন সমতল প্রতিনিধি সোহরাব হোসেন ও সাংবাদিক ইসমাম।
এছাড়াও সমাবেশে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা নিহত সাংবাদিকের প্রতি গভীর শোক প্রকাশ করেন সেইসাথে আহতের সমবেদনা জানিয়ে তাদের সরকারিভাবে চিকিৎসা ব্যবস্থা নিশ্চিতকরণ ও হামলায় জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবী জানান। এরুপ ঘটনার পুনরাবৃত্তি হলে সারাদেশে কঠোর আন্দোলন গড়ে তুলা হবে বলেও সাংবাদিকরা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews