1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরবাম:
বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘ডানা’ নিম্নচাপে পরিণত প্রধান উপদেষ্টা সুস্থ আছেন ছাতকে খেলাফত মজলিসের দাওয়াতি মাহফিল সম্পন্ন নওগাঁয় জাতীয় ইঁদুর নিধন দিবস পালিত  রায়গঞ্জ ধানগড়া ইউনিয়নে প্রাথমিক বিদ্যালয়ে শিশু বরন ও কমিটির সভা অনুষ্ঠিত।                         সিরাজগঞ্জে ছাত্র আন্দোলনে জড়িত খুনীদের গ্রেফতার ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিএনপির মানব বন্ধন ও সমাবেশ হিলিতে ১৩ উপজেলার ইন্সট্রাক্টর নিয়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কাজিপুরে  ৭’হাজার ৭৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক  কৃষকদের মাঝে রবি মৌসুমের  প্রণোদনার বীজ ও সার বিতরণ  উলিপুরে জুয়া খেলা অবস্থায় আটক ৩ রোমান ভুঁইয়া ঢাকা জেলায় আবারও শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা পাওয়ার সম্ভাবনা!

প্রধান উপদেষ্টা সুস্থ আছেন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ১২ Time View

দৈনিক সকালের বাংলা ডেস্কঃ  অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস পুরোপুরি সুস্থ আছেন। তিনি আজ বুধবার রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) একটি প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিময় করেছেন।

পরে প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম সাংবাদিকদের বলেন,‘প্রধান উপদেষ্টা সম্পূর্ণ সুস্থ এবং ভালো আছেন। তিনি পুরো সপ্তাহ জুড়ে অনেক বৈঠক করেছেন, যা আমরা নিয়মিত সাংবাদিকদের জানাচ্ছি। আজও তিনি বিএনপির একটি প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিময় করেছেন।’

রাজনৈতিক দলের সঙ্গে সরকারের চলমান সংলাপের অংশ হিসেবে আজ বিএনপির সঙ্গে প্রধান উপদেষ্টার মতবিনিময় হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

রাষ্ট্রপতির অপসারণ সম্পর্কিত এক প্রশ্নের জবাবে শফিকুল আলম বলেন, সরকারের এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। রাষ্ট্রপতির অপসারণ চেয়ে বঙ্গভবনের আশেপাশে যারা বিক্ষোভ করছেন তাদেরকে তিনি আন্দোলন থেকে সরে আসার আহ্বান জানান।

রাষ্ট্রপতিকে নিয়ে আইন উপদেষ্টা যে বক্তব্য দিয়েছেন সরকার তার সঙ্গে একমত পোষণ করে বলে উল্লেখ করেন প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ মজুমদার।
এসময় প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews