1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরবাম:
উলিপুরে সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের লক্ষ্মীপুর জেলায় ছাত্র আন্দোলন হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে

বিএনপি’র অবরোধে প্রথম দিনে কোন প্রভাব পড়েনি হিলি স্থলবন্দরে, চলছে দু’দেশের মাঝে পণ্য আমদানি—রপ্তানি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৫৭ Time View

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধিঃ
সরকারের পদত্যাগ ও তত্বাবধায়ক সরকারের দাবীতে বিএনপি’র ডাকে ৭২ ঘন্টার অবরোধের ১ম দিনে কোন প্রভাব পড়েনি দিনাজপুরের হিলি স্থলবন্দরে। মঙ্গলবার সকাল ১১ টা থেকে ভারত থেকে একটি কাঁচা মরিচ বোঝাই ট্রাক প্রবেশের মধ্যে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি শুরু হয়েছে। হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।
হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে বিভিন্ন পণ্য আমদানি স্বাভাবিক রয়েছে। সকাল ১১ টা থেকে কাঁচা পণ্যসহ সকল প্রকার পণ্য আমদানি হচ্ছে এই বন্দর দিয়ে। এদিকে হিলি পানামা পোর্টে ভারত পণ্য বোঝাই ট্রাকগুলো প্রবেশ করছে। পণ্যের লোড—আনলোডের কার্যক্রমও স্বাভাবিক রয়েছে পানামা পোর্টে। তবে অবরোধের কারনে পণ্য বোঝাই কোন লোড ট্রাক বন্দর ছেড়ে যায়নি। সকল প্রকার ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। রংপুর, আন্তঃ জেলা ও বগুড়া গামী দুরপাল্লার ও লোকাল বাস, মিনিবাস এবং ট্রাকসহ কোন যানবাহন চলাচল না করলেও সিএনজি,ব্যাটারীচালিত আটোরিকসাসহ বিভিন্ন পরিবহন চলছে।
এদিকে আইনশৃংখলা রক্ষায় চারমাথা, বাসষ্ট্যান্ড, পোর্ট এলাকাসহ বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।
হিলি পানামা পোের্টর জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাপ জানান,বিরোধী দলের ডাকা অবরোধের কোন প্রভাব পড়েনি পানামা পোর্টে।রিতিমত প্রতিদিনের ন্যায়ে ভারত থেকে পণ্য বোঝাই ট্রাকগুলো আসছে এবং পোর্টে লোড আনলোড কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews