1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

রাণীশংকৈলে ২০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার -৩ 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৫ Time View
মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। 
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে খড় বোঝাই ট্রাক হতে ২০০ পিস ফেন্সিডিলসহ রাণীশংকৈল  থানা পুলিশ ৩ জনকে আটক করেন। এদিন বিকালে উপজেলার রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কের উপর থেকে ২০০ পিস ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক(২৫),দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে মো. রানা(২৮) দিনাজপুর উপজেলার মুরাদপুর সাতভায়াপাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। থানায় জব্দকৃত ট্রাকটি যার নং ঢাকা মেট্রো-ড ১১-৬৯৮৮। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আজ রাত সাড়ে ৯ টায় এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকালে এসআই এরশাদের নের্তৃত্বে পুলিশের একটি মাদক অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  গোপন সংবাদের ভিত্ততে উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে জৈনেক মোমিনের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ট্রাকে খড় বোঝাই করার সময় ট্রাক চালকসহ তিন জন মাদক কারবারিকে আটক করে। এ সময় ট্রাকের খড়ের ভিতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।
রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল জানান,২০০ পিস ফেনসিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। আগামীকাল ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তাদের জেলা জেল হাজতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews