1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

সিররাজগঞ্জে জাতীয় শিশু -কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার সনদপত্র  বিতরণ 

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৫ Time View
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জে জাতীয় শিশু -কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার সনদপত্র  বিতরণ,  দোয়া ও মোনাজাত  অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে,
বুধবার (১৪ ফেব্রুয়ারী)  বেলা ১২ টার দিকে, সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক
সাংস্কৃতিক কেন্দ্রে উক্ত অনুষ্ঠানে ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জ সদর উপজেলার  শিশু-কিশোরদের
নিয়ে তিনটি গ্রুপে ১৭ টি ইভেন্টে মধ্যে আযান, হামনাত, কিরাত,  উপস্থিত বক্তৃতা , কবিতা আবৃত্তি প্রতিযোগিতার ৫১ জন বিজয়ী প্রতিযোগিতাদের মাঝে পুরস্কার ও সনদপত্র  বিতরণ করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার মোঃ আনিসুর রহমান।
এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপপরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ।
 আরো বক্তব্য রাখেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের সহকারি পরিচালক মোঃ আব্দুল বাছেত, ফিল্ড অফিসার মোঃ মহিউদ্দিন আহমেদ প্রমুখ।  অনুষ্ঠান দোয়া মোনাজাত পরিচালনা ও সঞ্চালনা করেন, মওলানা মোঃ রেদওয়ানুল হক সোহাগ। এসময়ে অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিযোগি এবং বিজয়ী শিশু -কিশোররা, অভিভাবক এবং সুধীজন এবং গুণীজনেরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews