1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরবাম:
অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার সাভারে বহুল আলোচিত শিক্ষার্থী রোহান হত্যা মামলা ৩বছর পর সিআইডিতে হস্তান্তর! Pp সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে পবিত্র  ঈদে মিলাদুন্নবী ( সাঃ)  উপলক্ষে আলোচনা, হামদ-নাত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত বিচারপ্রার্থীর সাথে আ’লীগ মেয়রের পরকীয়া, অন্তঃসত্ত্বা, অতঃপর…. 

সিরাজগঞ্জে এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান 

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ Time View
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জ সদর- কামারখন্দ উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের এস.এস.সি পরীক্ষা-২০২৩ এ  জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী  ১২’শত  শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ, জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করা সহ  সকল ভাষা সৈনিক,  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবারে নিহত,  জাতীয় চারনেতা  নিহত, স্বাধীনতাযুদ্ধে অংশ গ্রহনকারী সকল প্রাণ বিসর্জনকারী  শহীদের আত্মার প্রতি শান্তি কামনা করে ১ মিনিট নীরবতা পালন,   অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান, শিক্ষার্থীদের দলীয় নৃত্য পরিবেশ, আলোচনা সভা ও অতিথিদের  ক্রেস্ট প্রদান  ও শিক্ষার্থীদের ক্রেস্ট ও  সনদপত্র বিতরণ করা হয়।
ভাষা সৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদ, সিরাজগঞ্জের আয়োজনে –
শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টা  হতে দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ শহরের শহীদ এম.মনসুর আলী অডিটোরিয়ামে  উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহ্ আজম এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাটছে। ডিজিটাল বাংলাদেশ এখন  ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধি শালী  স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন। ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে আন্তর্জাতিক পরিমন্ডলে   যোগাযোগে দেশ উন্নত হচ্ছে সুনাম অর্জন করে চলছে। আমাদের সন্তানদেরকে সু-শিক্ষিত,  সুশৃঙ্খল,নীতি নৈতিকতা  ও ডিজিটাল প্রযুক্তি নির্ভর করে তুললে ভাল চাকুরী করবে এবং   গুরুত্বপূর্ণস্থানে  অধিষ্ঠিত হয়ে বিশেষ ভূমিকা পালন করবে। শিক্ষক ও অভিভাবকেরা  আমাদের সন্তানদের প্রতি সবসময় দৃষ্টি রাখবেন কেউ যেন মাদক , সন্ত্রাস, জঙ্গিবাদ সহ সকল ধরনের অপরাধ কর্মকান্ডে জড়িত না হয়।
এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,  ভাষা সৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদ, সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা ড. জান্নাত আরা তালুকদার হেনরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের  সহ- সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবু ইউসুফ সূর্য, সাধারণ সম্পাদক আলহাজ্ব  মোঃ আব্দুস সামাদ তালুকদার, জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাইদুল ইসলাম বাবু, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়সাল ওয়াহিদ, রাসেল, ভাষা সৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদ সিরাজগঞ্জের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মশিউল কবীর শিপলু প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, ভাষাসৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদ সিরাজগঞ্জের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু,  সভাপতি
মোঃ মনিরুল ইসলাম মুকুল ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম মুন্সি। অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং বক্তব্য রাখেন ,  ভাষা সৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদ সিরাজগঞ্জের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ডাঃ আবুল হোসেন সন্টু ও জেলা যুবলীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন।
এসময়ে অনুষ্ঠানে  সিরাজগঞ্জ  পুলিশ লাইনস স্কুল,  ভিক্টোরিয়া হাইস্কুল, ডাঃ নওশের আলী উচ্চ বিদ্যালয়, বেগম আমেনা মনসুর আলী স্বরণীয় উচ্চ বিদ্যালয় বনোয়ারি লাল সরকারি উচ্চ বিদ্যালয়, গৌরিআরবান বালিকা উচ্চবিদ্যালয়,  সবুজকানন স্কুল,  সালেহা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews