1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরবাম:
সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার উলিপুরে পুকুরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু ছাতকে ১৬বছর পর জামায়ায়াতের উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্টিত হিলিতে সকল আন্ত:নগর ট্রেনের যাত্রা বিরতির দাবিতে রেলপথ অবরোধ,দেড় ঘন্টা উত্তরবঙ্গের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ উলিপুরে চাল আত্মসাত ও নানা অনিয়মে পদ হারালেন ইউপি চেয়ারম্যান চাকুরী জাতীয়করণে ১ দফা দাবিতে ৫ অক্টোবর ঢাকা মহাসমাবেশ উপলক্ষে সিরাজগঞ্জে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত  পাইকগাছায় দুর্নীতি বিরোধী র‍্যালি মতবিনিময় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত  লক্ষ্মীপুর জেলায় আওয়ামী লীগের নেতাকে পিটিয়ে হত্যা বিআরটিসি বরিশাল বাস ডিপোর সাবেক ম্যানেজার জামশেদ আলীর ব্যাপক অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে প্রধান উপদেষ্টা ও দুদক বরাবর অভিযোগ জুলুম সন্ত্রাসী আওয়ামী লীগের বর্বরতা স্বীকার হলেন বিএনপি নেতা।

সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ Time View

সিলেট প্রতিনিধি : সিলেটের জনপ্রিয় স্থানীয় দৈনিক পত্রিকা জালালাবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার এ.টি.এম তুরাব হত্যা মামলা অন্যতম আসামী সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি কে গ্রেফতার করা হয়েছে।
জানা যায় ছাত্র-জনতার আন্দোলনের সময় সিলেটে পুলিশের গুলিতে নিহত সাংবাদিক এ টি এম তুরাব হত্যা মামলার ৬ নং আসামি সিলেট কোতোয়ালি মডেল থানার সাবেক ওসি মঈন উদ্দিন শিপনকে (৪৩) গ্রেফতার করেছে বিজিবি’র টাস্কফোর্স।
সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাতে হবিগঞ্জের মাধবপুরের গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার এ. কে.এম. ফয়সাল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মঈন উদ্দিন গোপীনাথপুর (মাস্টারবাড়ি) গ্রামের ইমাম উদ্দিনের ছেলে।
জানা যায়, গোপন সূত্রে ৫৫ বিজিবি’র সহকারী পরিচালক মো. ইয়ার হোসেন জানতে পারেন- গোপীনাথপুররস্থ (মাস্টারবাড়ি) মঈন উদ্দিনের বাড়িতে অবৈধ অস্ত্রের মজুদ রয়েছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে বিজিবি’র টাস্কফোর্স  সোমবার ভোররাতে সেখানে অভিযান চালায়। এসময় কোনো অস্ত্র পাওয়া না গেলেও ওসি মঈন উদ্দিনকে পেয়ে তাকে গ্রেফতার করা হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন- ৫ আগস্টের পর সিলেট কোতোয়ালি থানা থেকে মঈনকে ওএসডি করে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করে রাখা হয়। তবে তিনি বাড়িতে কী করছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।
শেখ হাসিনার পতনের দাবিতে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে ১৯ জুলাই সিলেট মহানগরের বন্দরবাজারে পুলিশের গুলিতে নিহত হন সাংবাদিক এটিএম তুরাব। ঘটনার এক মাস পর নিহতের ভাই আবুল আহসান মো. আযরফ (জাবুর) বাদী হয়ে ১৯ আগস্ট সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
এ মামলায় প্রধান আসামি করা হয় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। এজাহারে আসামি হিসেবে পুলিশসহ ১৮ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাত আসামি করা হয় ২০০ থেকে ২৫০ জনকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews