1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরবাম:
উলিপুরে সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের লক্ষ্মীপুর জেলায় ছাত্র আন্দোলন হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে

হাকিমপুর পৌরসভার বিভিন্ন পুজা মন্ডপে নগদ অর্থ প্রদান ও পরিদর্শন করেছেন পৌর মেয়র চলন্ত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৫০ Time View

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর (হিলি ) পৌর সভার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করেছেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ।
সোমবার (২৩ অক্টোবর) রাত ৮ টায় হাকিমপুর গোহাড়া সার্বজনীন পূজামন্ডপসহ পৌসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি। এরপর তিনি পুজা মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ তুলে দেন।
এসময় তিনি বলেন,প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা ও দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে হাকিমপুর পৌর সভায় ব্যপক উন্নয়নের চমক সৃষ্টি হচ্ছে। হাকিমপুর পৌর সভারটি জেলার শ্রেষ্ট উপজেলা হিসাবে পরিচিত লাভ করবে। ইতিমধ্যে কাজ শুরু হয়েছে।স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।আওয়ামীলীগের সময়ে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদে থাকে। তাই আবারো আওয়ামীলীগের নৌকা মাকার্য় ভোট দেওয়ার জন্য তিনি নেতা—কমীর্ ও সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারকে পুনরায় সরকার গঠনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। আপনারা সব সময় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সাথে ছিলেন এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিবেন।
এসময় প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন,কাউন্সিলার ফারুক হোসেন,রতন চন্দ্র,তবিবর রহমান বাবলু,ইমরান হোসেন দুলাল,মহিলা কাউন্সিলার মোছা: সেতু, উম্মে কুলছুম,ইয়াসমিন সরকার চায়না ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মি এবং হাকিমপুর সরকারী কলেজ শাখার ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews