1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

হিলিতে বেড়েছে সবধরনের মুগির দাম

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ Time View

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে সপ্তাহ ব্যবধানে সব ধরণের মুরগির দাম কেজিতে ২০ থেকে ৪০ টাকা বৃদ্ধি পেয়েছে। সংশ্লিষ্টরা বলছেন মুুুুরগির খাদ্যসহ উৎপাদন সমগ্রির দাম বাড়ায় এর প্রভাব বাজারে পড়েছে। এতে বিপাকে পড়েছে ক্রেতাসাধারণ।
আজ সোমবার হিলি বাজার ঘুরে দেখা যায়, এক সপ্তাহ আগে যে বয়লার মুরগি ১৭০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে। এখন ২০ টাকা বেড়ে ১৯০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। পাকিস্থানী মুরগী ২৬০ টাকা থেকে ১৫ টাকা বেড়ে ২৭৫ টাকা দরে বিক্রি হচ্ছে। লেয়ার মুরগি ২৯০ টাকা থেকে ২০ টাকা বেড়ে ৩১০ টাকা দরে বিক্রি হচ্ছে।
এছাড়াও দেশীয় মুরগী ৩৮০ টাকা থেকে কেজিতে ৪০ টাকা বেড়ে ৪২০ টাকা দরে বিক্রি হচ্ছে।

হিলি বাজারের মুরগী বিক্রেতা বাবু মিয়া জানান, মুরগি খাদ্য, ভ্যাক্সিনসহ সবকিছুর দাম বেড়ে গেছে। এতে খামারীরাও দাম বাড়িয়ে দিয়েছে। ফলে আমাদের বেশী দামে কিনে বেশী দামে বিক্রি করতে হচ্ছে।

এ দিকে দিনাজপুর ভোক্তাঅধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, দ্রব্যমূল্যেল দাম নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে। কেউ যদি অযথা দাম বাড়ায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গোলাম মোস্তাফিজার রহমান মিলন
হিলি,দিনাজপুর
০১৭১৬০০৮৫৯২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews