1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

হিলি সীমান্তের শুন্য রেখায় অনুষ্ঠিত হয়ে গেলো রাখি বন্ধন উৎসব

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৫০ Time View

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধিঃ
দিনাজপুরের হিলি সীমান্তের সীমান্তে শুন্য রেখায় অনুষ্ঠিত হয়ে গেলো রাখি বন্ধন উৎসব।
আজ বুধবার বিকেল সাড়ে ৫ টায় ভারতের দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট রোটারি ক্লাবের উদ্যোগে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট গেটের বাংলাদেশ—ভারত শুন্য রেখায় এই উৎসব অনুষ্ঠিত হয়।
ভারতের দক্ষিণ দিনাজপুর বালুরঘাটের রোটারি ক্লাবের সভাপতি উত্তম আগরওয়াল নেতৃত্বে ক্লাবের সদস্যরা সীমান্তের শূণ্য রেখায় উপস্থিত হয়ে সীমান্তে কর্তব্যরত বিজিবি সদস্যদের হাতে রাখি বেঁধে দিয়ে ও মিষ্টি উপহার দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করে।
এর পর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সদস্য,ব্যবসায়ী,সাংবাদিকসহ স্থানীয় সকলের হাতে রাখি বেঁধে দেয়া হয় এবং মিষ্ট উপহার দেন ওই সংগঠনের পক্ষ থেকে।
এসময় বিজিবি’র চেকপোস্ট গেট কমান্ডার দেলোয়ার হোসেন,ভারতের সিএন্ডএফ সেক্রেটারি পাপ্পু আগরোয়াাল, বালুরঘাট রোটারি ক্লাবের গভর্নর নিলেশ আগরওয়াল,বালুরঘাট রোটারি ক্লাবের সাধারণ সম্পাদক শুভজিত চট্টোপাধ্যায়সহ দুই দেশের নারী ও পুরুষরা উপস্থিত ছিলেন।
রোটারি ক্লাবের সদস্যরা জানান,উভয় দেশের নাগরিক, সীমান্তরক্ষি বাহিনী, ব্যবসায়ীসহ সকলের মাঝে যে সু—সম্পর্ক রয়েছে তা আরও বৃদ্ধিতেই এই আয়োজন। এই রাখি বন্ধন অনুষ্ঠানের মাধ্যমে একে অন্যের সাথে সৌহাদ্যর্ ও স¤প্রীতি বজায় রেখে নিজ—নিজ দেশের দায়িত্ব পালন করা আরও সহজ হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews