শুটিং চলছে নিরব-মিথিলার ‘অমানুষ

বিনোদন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি: প্রথমবারের মতো অভিনয় করছেন বড়পর্দায় চিত্রনায়ক নিরবের সাথে ছোট পর্দার দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বহু বছর ধরে কাজ করে যাচ্ছেন টেলিভিশনে। অনন্য মামুন পরিচালিত এই সিনেমার নাম ‘অমানুষ’।

গত (২৫ মার্চ) থেকে ঢাকার বিভিন্ন লোকেশন চলছে ‘অমানুষ’ সিনেমার শুটিং। গতকাল বৃহস্পতিবার সাভারের বিরুলিয়াতে শুটিং চলছে।এতে অংশ নিয়েছেন চিত্রনায়ক নিরব ও মিথিলা।

পরিচালক অনন্য মামুন বলেন, গত (২৫ মার্চ) শুটিং শুরু হয়েছে। একটানা শুটিংশেষ হবে পুরো দৃশ্যধারণ কাজ। এরপর এডিটিং-ডাবিং শেষে সেন্সর ছাড়পত্র জন্য চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিবো। তারপর মুক্তির তারিখ চুড়ান্ত বলতে পারবো।আমাদের পরিকল্পনা আছে চলতি বছরেই সিনেমাটা মুক্তি দেওয়ার।

প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, আমি আগের মতো প্রস্তাব পেলেই হ্যাঁ বলছি না। অনেক ভেবে চিন্তে কাজ করছি। ‘ক্যাসিনো’ ছবিতে যেমন অ্যাকশন চরিত্র করেছি, তেমনি ‘চোখ’ ছবিতে রোমান্টিক চরিত্র করেছি। ‘অমানুষ’ সিনেমার চরিত্রটি আমার ব্যতিক্রম।

পরিচালকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁরাই আমাকে আলাদা আলাদা চরিত্রে সুযোগ দিচ্ছেন।আর মিথিলা ও আমি দীর্ঘদিনের বন্ধু, আমাদের আগে থেকেই কাজ করার অভিজ্ঞতা আছে। সবমিলিয়ে আশা করি ’অমানুষ’ সিনেমাটি দর্শকের হৃদয় স্পর্শ করবে।

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে এটি নির্মিত এই চলচ্চিত্রে বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *