সাভারে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, আহত ৩জন!

ঢাকা

হেলাল শেখঃ ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর রাস্তায় থেমে থাকা পেঁয়াজ বোঝাই একটি ট্রাকের পিছনে দ্রুতগামী একটি প্রাইভেইটকারের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় প্রাইভেইটকারে থাকা যাত্রী আরও ৩ জন আহত হয়েছেন। পুলিশ জানায়, আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ৬ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সালেহপুরের রাস্তায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় নিহতরা হলেন, ঢাকা জেলার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী মোছাঃ পুতুল বেগম ও বি-বাড়য়া জেলার নাছিরনগর থানার মিলন খান এর ছেলে জামাল খাঁন। এ ঘটনায় আহতরা হলেন, মোছাঃ রানী, মোঃ জয়নাল ও মোছাঃ তাছলিমা বেগম।
এ বিষয়ে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ করিম খাঁন গণমাধ্যমকে জানান, সালেহপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এখন দুইজনের মরদেহ থানায় রাখা আছে। নিহতদের পুরো পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত ৩ জনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেইটকারটি তাদের হেফাজতে রয়েছে। তিনি আরও বলেন, নিহতদের পরিবারের সদস্যরা এলে এ বিষয়ে আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *