চুয়াডাঙ্গায় হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার, মোবাইল মালিকদের নিকট হস্তান্তর।

আইন শৃঙ্খলা

হাফিজুর রহমান : চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে তিনজন গ্রাহকের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করছে পুলিশ। এবং হারিয়ে যাওয়া মোবাইল মালিকদের নিকট হস্তান্তর করেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।

আজ সোমবার বেলা সাড়ে ১২ টার সময় চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ এর কক্ষে চুয়াডাঙ্গা থানা এলাকার বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময়ে ৩ জন গ্রাহকের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তা প্রকৃত প্রাপকের মাঝে বিলি করেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান এবং সংশ্লিষ্ট উদ্ধারকারী অফিসার দ্বয়।
প্রসঙ্গতঃ ১।মোঃ শরিফুল ইসলাম পিতা মৃত মানিক ইসলাম সাং ভান্ডারদহ ২। মোঃ ফারুক উজ্জামান পিতাঃ মোঃ সানোয়ার হোসেন সাং হাসানহাটি ৩। মোঃ শামীম সরকার পিতা-মৃত ছলোমন সরকার সাং বলাকা পাড়া থানা ও জেলা চুয়াডাঙ্গা দের মূল্যবান ও শখের মোবাইল গুলো চুয়াডাঙ্গার বিভিন্ন স্থান হতে, বিভিন্ন সময়ে হারিয়ে যায় বা কতকটা চুরি হয়। তারা থানাতে হারিয়ে যাওয়া মোবাইল সম্পর্কে জিডি করেন।
এস আই নিতিশ চন্দ্র এবং এসআই ইমরান এসব জিডি তদন্ত করে হারিয়ে যাওয়া মোবাইল গুলো ঝিনাইদহ, চুয়াডাঙ্গার বিভিন্ন স্থান থেকে উদ্ধার করেন। উদ্ধারকৃত মোবাইল গুলো প্রকৃত মালিকগণ ফিরে পেয়ে চুয়াডাঙ্গা থানা পুলিশের সেবামূলক কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করেন এবং তাদের শখের মোবাইল গুলো আবার ফিরে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *