মরহুম নুরুল আলম (সনু) স্মৃতি সংসদের উদ্যোগে মনু  মুন্না ইফতার বিতরণ করলেন মনু  মুন্না

সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধিঃ গতকাল ৩/৫/২১ ইং তারিখ সোমবার মরহুম নুরুল আলম (সনু) স্মৃতি সংসদের উদ্যোগে ৬১ নং ওয়ার্ড শনির আখড়া গোয়াল বাড়ির মোড়ে ইফতার বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ সভাপতি, ঢাকা-৫ আসন এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হ্যামিলনের বাঁশিওয়ালা খেতাবপ্রাপ্ত ত্যাগী রাজনীতিবিদ ঢাকা-৫ সমন্বয়ক, ১৪ দল, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-৫ আসন এমপির সুযোগ্য পুত্র কাজী খাইরুল ইসলাম রনি, দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, আবু বক্কর সিদ্দিক বাকের, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের মুখপাত্র, ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আহমেদুল করিম জয়, ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আতিকুর রহমান মিন্টু, দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি নুরুল আলম সনুর বন্ধু মুক্তার হোসেন, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন গেসু।
আয়োজনটির সভাপতিত্বে ছিলেন,  মরহুম নুরুল আলম স্মৃতি সংসদের সভাপতি,  কাউন্সিলর ফুলবানু পলি, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, প্রয়াত নুরুল আলম সনুর সুযোগ্য সন্তান ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান মিলন।
এসময় সংক্ষিপ্তভাবে এমপি কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আপনারা সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। পার্শ্ববর্তী রাষ্ট্রের অবস্থা খুবই করুন। এই মাস মাহে রমজানের মাস। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (স) এর উপর এই মাসেই কুরআন নাযিল হয়েছিল। তাই আমরা বেশি বেশি আল্লাহর ইবাদত করি যেন করোনা মহামারীর মত গজব থেকে আমরা মুক্তি পাই।
সর্বশেষে তিনি বলেন, মরহুম নুরুল আলম সনু ভাই একজন স্বচ্ছ ও সাদা মনের ভালো মানুষ ছিল। আমার মনে আছে তার মৃত্যুর ১০-১৫ দিন আগে পার্টি অফিসে তার সাথে দেখা হয়েছিল। তিনি এই দনিয়া ইউনিয়নের রাজনীতি কিভাবে সুন্দর করা যায় তার জন্য পরামর্শ চেয়েছিল। দোয়া করি আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।
এসময় হারুনর রশীদ মুন্না বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা দুর্যোগ গ্রস্থ পরিবারের মাঝে আমি এবং আমার বড় ভাই কাজী মনিরুল ইসলাম মনু এমপি প্রতিটি ওয়ার্ডে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছি। এই ভয়াবহ সময়ে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন। মরহুম নুরুল আলম সনু ভাইকে যেন আল্লাহ পাক রব্বুল আলামীন জান্নাতবাসী করেন তার জন্য সবার কাছে দোয়া চাই।
সর্বশেষে কাউন্সিলর ফুলবানু পলি বলেন, সবাই আমার মরহুম স্বামীর জন্য দোয়া করবেন। আজ মনু ভাই ও মুন্না ভাই কে নিয়ে করোনা দুর্যোগ গ্রস্থ এবং মাদ্রাসার ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করলাম। আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা-৫ আসনের প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *