সিসিইউতে খালেদা জিয়া, দেশবাসীর দোয়া চেয়েছেন এনডিপি

জাতীয়

মারুফ সরকার ,ঢাকা : বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শ্বাসকষ্ট নিয়ে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ‘করোনারি কেয়ার ইউনিটে’ সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।দেশবাসীর কাছে তোর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপি।

পঁচাত্তর বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে তার পছন্দের বিদেশের হাসপাতালে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা ও পদক্ষেপ গ্রহনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে জোরালো দাবি করেছেন এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা। বাংলাদেশের একজন জ্যেষ্ঠ নাগরিক এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর উত্তম) এর সহধর্মিণী হিসেবে এই সামান্য সুযোগ সুবিধা পাওয়ার অধিকার রাখেন তিনি।

নেতৃবৃন্দ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনাকালীন এই মহাসংকটে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা এবং পবিত্র ঈদুল ফিতরের পূর্বে তার নিঃশর্ত মুক্তি দিয়ে জাতীয় ঐক্যের প্রশস্ত পথ সুগম করতে পারেন। আশা করছি, কোটি কোটি মানুষের শ্রদ্ধা, আস্থা, ভালোবাসা ও গনতন্ত্রের প্রতীক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রতি বিমাতা সুলভ আচরণ করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *